খালিয়াজুরীতে এক হাজার অসচ্ছল পরিবারের মাঝে নগদ ১০লক্ষ টাকা বিতরণ

 জাহাঙ্গীর আলম, নেত্রকোণা জেলা প্রতিনিধিঃ নেত্রকোণার খালিয়াজুরী উপজেলায় এক হাজার অসচ্ছল পরিবারের মাঝে নগদ ১০লক্ষ টাকা বিতরণ করা হয়েছে। সোমবার (১৮মে) দুপুরে উপজেলা পরিষদ হল রুমে করোনা ভাইরাস এর প্রাদুর্ভাবে ডাক, টেলিযোগাযোগ ও তথ্য-প্রযুক্তি মন্ত্রী মোস্তফা জব্বারের স্বেচ্ছাধীন মঞ্জুরি তহবিল হতে এক হাজার অসচ্ছল পরিবারের মধ্যে প্রত্যেককে নগদ ১হাজার টাকা প্রদান করা হয়।

উপজেলা প্রশাসনের তত্ত্বাবধানে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে দুস্থ, কর্মহীন ও অসহায় এক হাজার পরিবারের মধ্যে প্রত্যেকে নগদ ১হাজার টাকা প্রদান করা হয়েছে। এ সময় খালিয়াজুরী উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম কিবরিয়া জব্বার, উপজেলা নির্বাহী কর্মকর্তা এ এইচ এম আরিফুল ইসলাম, চাকুয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, মেন্দিপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ লোকমান হেকিম, উপজেলা ভাইস-চেয়ারম্যান সুমন চক্রবর্তীসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও চাকুয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ জানান, করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ডাক, টেলিযোগাযোগ ও তথ্য-প্রযুক্তি মন্ত্রী মোস্তফা জব্বারের স্বেচ্ছাধীন মঞ্জুরি তহবিল হতে গরীব, দুস্থ ও নিম্ন আয়ের পেশাজীবী এক হাজার পরিবারের প্রত্যেকে নগদ এক হাজার টাকা করে বিতরণ করা হয়েছে। করোনার বিরুদ্ধে সতর্কতার সহিত আমরা যুদ্ধ করছি। এ যুদ্ধে অবশ্যই জয়ী হবো।