খালিয়াজুরীতে জেলা প্রশাসকের পক্ষ থেকে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

জাহাঙ্গীর আলম, নেত্রকোণা প্রতিনিধিঃ নেত্রকোণায় গত কয়েকদিন একাধারে টানা ভারী বর্ষণ ও পাহাড়ি ঢলে অকাল বন্যায় ফের পানি বন্দী হয়ে অনাহারে মানবেতর দিনযাপন করা খালিয়াজুরী উপজেলার অসহায় পরিবার গুলোর মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন জেলা প্রশাসক মঈনউল ইসলাম।

আজ বৃহস্পতিবার (১৬ জুলাই) উপজেলার ১ নং মেন্দিপুর ইউনিয়ন এবং ২নং চাকুয়া ইউনিয়নের বিভিন্ন গ্রাম ঘুরে ঘুরে বন্যা পরিস্থিতি পর্যবেক্ষণ করেন এবং পানি বন্দীতে থাকা ক্ষতিগ্রস্থ পরিবারদের মাঝে ত্রাণ সহায়তা প্রদান করেন তিনি। এছাড়াও ” মুজিব বর্ষের আহবান, ৩টি করে গাছ লাগান ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী মুজিববর্ষ উপলক্ষে উপজেলার ২নং চাকুয়া ইউনিয়ন পরিষদের সামনে ছাড়া গাছ লাগিয়ে এ বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করেন জেলা প্রশাসক মঈনউল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন , উপজেলা নির্বাহী অফিসার এ এইচ এম আরিফুল ইসলাম, জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ও ২নং চাকুয়া ইউয়নের চেয়ারম্যান আবুল কালাম আজাদ এবং ১নং মেন্দিপুর ইউনিয়নের চেয়ারম্যান লোকমান হেকিম,লেপসিয়া বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক সিপার রায়সহ সকল নেতৃবৃন্দ।