খাদ্য সামগ্রী বিতরন করলেন উপজেলা চেয়ারম্যান মোহাদ্দেছ হোসেন

মোঃ আমিনুর রহমান, ধামরাই ঢাকা প্রতিনিধি: মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশে ধামরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি মোঃ মোহাদ্দেছ হোসেন এর ব্যক্তিগত উদ্যোগে নিজ অর্থ তহবিল থেকে ধামরাই উপজেলায় বিভিন্ন ইউনিয়নে খাদ্য সামগ্রী বিতরন করেই চলেছেন।

তারই ধারাহিকতায় বন্যা কবলিত ও পবিত্র ঈদুল আজহা উপলক্ষে আজ বৃহস্পতিবার ৩০ জুলাই ঢাকার ধামরাই উপজেলার চৌহাট ইউনিয়নের ধামরাই উপজেলার শেষ প্রান্ত মকিমপুর জুলঝলি গ্রামে ইঞ্জিন চালিত নৌকায় নিয়ে বন্যা কবলিতদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করছেন ধামরাই উপজেলা চেয়ারম্যান মোহাদ্দেস হোসেন।

খাদ্য সামগ্রী বিতরণে সফর সঙ্গী ছিলেন- চৌহাট ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আবুল কাশেম। চৌহাট ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম সরকার। ধামরাই পৌর যুবলীগের সভাপতি মোঃ আমিনুর রহমান।

ধামরাই সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি হাবিবুর রহমান হাবিব, ধামরাই সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি পদপ্রার্থী মোঃ সাইদুল ইসলাম পিয়াস, ঢাকা জেলা (উত্তর) ছাত্রলীগ নেতা তুষার আহম্মেদ শান্ত প্রমুখ। উপজেলা চেয়ারম্যান মোহাদ্দেস হোসেন বলেন

করোনা ভাইরাস ৪ মাস যাবত এই করোনা ভাইরাসর সময় থেকে আমি ধামরাই উপজেলায় ১৬টি ইউনিয়ন নিয়ে একটি পৌরসভা ৪৩৮ টি গ্রাম সেই গ্রামে ঘুরে ঘুরে আমি ত্রান সামগ্রী আমার ব্যক্তিগত অর্থ দিয়ে ত্রান সামগ্রী বিতরণ করেছি। আজকেও আমি আমার ব্যক্তিগত অর্থ থেকে এই বন্যা কবলিত এলাকায় ত্রান সামগ্রী বিতরণ করেছি।

তিনি আরো বলেন – ধামরাই উপজেলায় বন্যা কবলিত বিভিন্ন এলাকায় ১০০টি নৌকা উপহার দিয়েছি জন নেত্রী শেখ হাসিনার নির্দেশে যে নৌকা জাতির জনক বঙ্গবন্ধুর নৌকা সেই আমি উপহার দিয়েছি। পবিত্র ঈদুল আজহা উপলক্ষে বিভিন্ন এলাকায় ঈদের উপহার দিয়েছি। আমি ধামরাই উপজেলায় আমি রাখালের দায়িত্ব চেয়েছিলাম সেই দায়িত্ব পেয়েছি সেই রাখালের দায়িত্ব যেন সাড়ে তিন বছর রাখতে পারি এবং মানুষের পাশে যেন থাকতে পারি।

পরি শেষে জননেত্রী শেখ হাসিনা জন্য দোয়া চাই সে যেন দীর্ঘ জিবী হন। জয় বাংলা জয় বঙ্গবন্ধু জয় হোক মেহোনতি মানুষের।