খাদ্য সামগ্রী বিতরণ করলেন বিএনপি নেতা খাজা নাজিবুল্লাহ্ চৌধুরী

খন্দকার আল মাসুদ রেজা গোলাপ, সাপাহা (নওগাঁ) প্রতিনিধিঃ বিশ্বব্যাপী মহামারি করোনা ভাইরাসের থাবায় পৃথিবীর প্রায় সব দেশ সহ বাংলাদেশও দিশেহারা হয়ে পড়েছে। বাংলাদেশেও মহামারি আকারে ধারন করেছে করোনা ভাইরাসের প্রভাব। করোনা ভাইরাস প্রতিরোধের কারণে সারা দেশের মতো নওগাঁ জেলাকেও অনির্দিষ্ট সময়ের জন্য লক ডাউন ঘোষনা করা হয়েছে।

যার কারণে জেলার লাখ লাখ মানুষ কর্মহীন হয়ে পড়েছে। চরম বিপাকে পড়েছে দিনমজুর, খেটে-খাওয়া শ্রেণির মানুষরা। তাই সামাজিক দূরত্ব বজায় রেখে জেলার ধামইরহাট পৌর সভার ৯টি ওয়ার্ডের কর্মহীন দিনমজুর ও হতদরিদ্র ৩৬০টি পরিবারের মাঝে খাবার সামগ্রী বিতরন করা হয়েছে। বহস্পতিবার বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমানের নির্দেশে নওগাঁ জেলা বিএনপির আহবায়ক কমিটির অন্যতম সদস্য খাজা নাজিবুল্লাহ চৌধুরীর পক্ষ থেকে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এসময় ধামইরহাট থানা বিএনপির যুগ্ম আহবায়ক দেওয়ান ফেরদৌস হাসান, সদস্য আমজাদ হোসেন, পৌর যুগ্ম আহবায়ক সেলিনা রহমান, যুগ্ম আহবায়ক মাসুদার রহমান, সদস্য শাহান, থানা বিএনপি নেতা আব্দুস সালাম, জেলা ছাত্রদলের সহ-সভাপতি ও থানা ছাত্রদলের সাবেক আহবায়ক রুহেল হোসেন সুমনসহ ওয়ার্ড বিএনপির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ত্রাণ বিতরনের বিষয়ে খাজা নাজিবুল্লাহ চৌধুরী বলেন, দেশের মানুষ আজ মহামারির সাগরে হাবুডুবু খাচ্ছে। এই বিপদে দিনমজুর ও খেটে-খাওয়া মানুষদের নিয়ে কোন রাজনীতি নয়। তাই আসুন সরকারের পাশাপাশি আমরা যারা সামর্থ্যবান সবাই দলমত নির্বিশেষে যার যার সাধ্য অনুযায়ী বিপদে পড়া মানুষদের পাশে সহযোগিতার তরি হাত বাড়িয়ে তাদের পাশে দাঁড়াই, এই সহযোগিতা হতে পারে বিভিন্ন রকমের। শুধু আজ নয় আগামীতেও আমার এই কর্মকান্ড অব্যাহত থাকবে। একটু কষ্ট হলেও আমরা নিজে ও নিজের পরিবার-পরিজন ও আশেপাশের মানুষদের নিরাপদ রাখার সার্থে করোনা ভাইরাস প্রতিরোধের নিয়ম-কানুনগুলো মেনে চলি আর আল্লাহর কাছে দোয়া করি যেন তিনি আমাদের সবাইকে এই মহামারি থেকে রক্ষা করেন।