খন্দকার মোঃ সাইফুল ইসলাম পাংশা বাসীকে করোনা থেকে সতর্ক হবার আহবান জানান

মোঃ শাহিন রেজা, রাজবাড়ী জেলা প্রতিনিধি:  রাজবাড়ী‌তে গত ১১ এ‌প্রিল প্রথম ক‌রোনা রোগী সনাক্ত হবার পর দিন দিন এই জেলায় করোনা রোগীর হার বৃদ্ধি পেতে থাকে। গত ২৩ মে ছিলো ২৫ জন আর ১ ৪ ই জুন ২০ জন ক‌রোনা রোগী বেশি সনাক্ত হয়।

এ‌ নি‌য়ে সোমবার পর্যন্ত রাজবাড়ী‌তে মোট আক্রান্ত ক‌রোনা রোগীর সংখ্যা দাঁ‌ড়া‌লো ১২২ জনে। এর মধ্যে পাংশা উপজেলা তে দিন দিন করোনা রোগী বৃদ্ধি পেতে শুরু করেছে। পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রফিকুল ইসলামের সঙ্গে কথা বলে জানা যায়,আজ সোমবার পাংশাতে একজন করোনা রোগী সনাক্ত হয়েছে মাছপাড়া ইউনিয়নে।

পাংশা উপজেলাতে আজ পর্যন্ত মোট করোনা রোগী সনাক্ত হল ২৪ জন। পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান খন্দকার মোঃ সাইফুল ইসলাম বলেন, পাংশাতে যে হারে করোনা রোগী শনাক্ত হচ্ছে। করোনা থেকে বাঁচতে হলে পাংশা বাসীকে আরো সতর্ক হতে হবে এবং সরকারি নির্দেশনা মেনে চলতে হবে।

কারণ ছাড়া বাড়ির বাইরে বের হওয়া যাবে না বের হলেও মাক্স,হ্যান্ড গ্লাভস ও সামাজিক দূরত্ব মেনে চলতে হবে। আর যার যার ধর্ম মেনেই আল্লাহর কাছে ইবাদত করুন। আল্লাহ যেন এই মহামারী রোগ থেকে পৃথিবীর মানুষকে রক্ষা করে।