ক্ষেতলালে ওষুধ বিক্রেতাকে গলাকেটে হত্যা

ওমর আলী বাবু, জয়পুরহাট প্রতিনিধি: জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার দাশড়া সড়াইল গ্রামে শামীম হোসেন (৪০) নামে এক ওষুধ বিক্রেতাকে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।

শনিবার (৯ মে) রাত সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। হত্যাকাণ্ডের শিকার শামীম হোসেন দাশড়া সড়াইল গ্রামের মৃত আব্দুল ওয়াদুদের ছেলে।

পারিবারিক সূত্রে জানা গেছে, স্থানীয় মুনঝার বাজারে ওষুধের দোকান বন্ধ করে রাতে বাড়ি ফিরছিলেন ব্যবসায়ী শামীম হোসেন। পথিমধ্যে দুর্বৃত্তরা তার গলায়, বাম পাজরে এবং ডান হাতের কবজি ধারালো অস্ত্র দিয়ে কেটে পালিয়ে যায়। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় শামীমকে হাসপাতালে নেওয়ার সময় তার মৃত্যু হয়।

নিহত শামীম হোসেনের স্ত্রী সোনিয়া বেগম বলেন, আমার স্বামী কিংবা আমাদের পরিবারের সদস্যদের সঙ্গে কারো কোনো ধরনের শত্রুতা নেই। অথচ কে বা কারা কি কারণে তাকে হত্যা করলো। আমরা দ্রুত হত্যাকারীদের গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসার দাবি জানাচ্ছি।

ক্ষেতলাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিদ্দিকুর রহমান জানান, এ ঘটনায় নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। তার বড় ভাই দেলোয়ার হোসেন বাদী হয়ে একটি মামলা দায়ের করবেন বলেও তিনি জানান।