ক্রেতা সেজে ৬ মোটর সাইকেল চোরকে ধরলো র‌্যাব

বাবুল সিকদার, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়া শহরের পীরবাড়ি এলাকা থেকে মোটর সাইকেলে চোর চক্রের ছয় সদস্যকে আটক করেছে বলে দাবি করেছেন র‌্যাব-১৪, ভৈরব ক্যাম্পের সদস্যরা।

আটককৃতরা হলেন- ব্রাহ্মণবাড়িয়া শহরের পুনিউট এলাকার সাঈদ মিয়ার ছেলে মুসা মিয়া (২৫), একই এলাকার দানু খানের ছেলে নাদিম খান (২২), শহরের নয়নপুর এলাকার তোফাজ্জল হোসেন খানের ছেলে ইফরাত খান হৃদয় (২০), ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার উলচাপড়া গ্রামের মো.আব্দুর রহমানের ছেলে কামাল হোসেন (২৮), কসবা উপজেলার খেওড়া গ্রামের মো.ফুল মিয়ার আরিফুর রহমান (২৪), এবং আখাউড়া উপজেলার বনগজ গ্রামের ইউনুছ মিয়ার ছেলে জাহিদুল ইসলাম জনি (২৫)।

বৃহস্পতিবার দুপুর দুইটার দিকে তাদেরকে আটকের পর র‌্যাব-১৪, ভৈরব ক্যাম্পের কোম্পানি কমান্ডার রাফিউদ্দিন মোহাম্মদ জুবায়ের ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে এ দাবি জানান।র‌্যাবের এই কর্মকর্তা জানান, ব্রাহ্মণবাড়িয়া বা পার্শ্ববর্তী জেলা থেকে মোটর সাইকেল চুরির পর দেশের বিভিন্ন অঞ্চলে নিয়ে বিক্রি করে একাধিক সিন্ডিকেট। এর সত্যতা যাচাইয়ের জন্য কয়েকদিন ধরে এই চক্রটির উপর নিরবিচ্ছিন্ন নজরদারি করছিলো তারা। এরই পরিপ্রেক্ষিতে তাদের সঙ্গে যোগাযোগ করে মোটর সাইকেল কেনার কথা বলে ফাঁদ তৈরি করে র‌্যাবের একটি দল।

তিনি আরো জানান, বৃহস্পতিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া পুলিশ লাইনের নিকটবর্তী পীরবাড়ি এলাকায় তাদেরকে আসার আমন্ত্রণ জানিয়েছিলো চক্রের সদস্যরা। এরপর র‌্যাব সদস্যরা ওই এলাকায় পৌঁছে চুর চক্রের ছয় সদস্যকে আটক করে এবং তাদের কাছ থেকে চোরাইকৃত ও রেজিস্ট্রেশন বিহীন চারটি মোটর সাইকেল উদ্ধার করেন।