ক্রীড়াঙ্গনের প্রিয় মুখ মাহবুবুরের মৃত্যুতে,জগন্নাথপুর রিপোর্টার্স ইউনিটির শোক

মোঃ আলী হোসেন খান, জগন্নাথপুর প্রতিনিধি: জগন্নাথপুর উপজেলা যুবলীগের সহ-সভাপতি ও জগন্নাথপুর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও জগন্নাথপুর উপজেলা ফুটবল এসোসিয়েশনের প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক, সাবেক কৃতি ফুটবলার সকলের ক্রীড়াঙ্গনের প্রিয়মুখ, মাহবুবুর রহমান (২৩ জানুয়ারী) শনিবার সকাল ৯ ঘটিকার সময় হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন।

ইন্না-লিল্লাহি ওয়া ইনা ইলাইহি রাজিউন। মৃত্যু কালে তার বয়স হয়েছিলো (৪২) বছর মৃত্যকালে তিনি স্ত্রী দুই ছেলে এক মেয়ে শিশু সন্তান রেখে গেছেন। জানা যায় ভোরে ঘুম থেকে উঠে মাহবুবুর রহমান নলুয়ার হাওরে বোরো জমির চাষাবাদ কাজ তদারকি করতে রওয়ানা হলে ভবানীপুর এলাকায় গিয়ে বুকে ব্যথা অনুভব করেন।

বুকে প্রচন্ড ব্যথায় এক পর্যায়ে অজ্ঞান হয়ে পড়েন। পরে তাকে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক হার্ট অ্যাটাকে তার মৃত্যু হয় বলে নিশ্চিত করেন। তার অকাল মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সাংবাদিকদের সংঘটন জগন্নাথপুর রিপোর্টার্স ইউনিটির সভাপতি আমিনুর রহমান জিলু,

সাধারণ সম্পাদক মোঃ আলী হোসেন খান সহ সকল সদস্য বৃন্দ। মরহুম মাহবুবুর রহমানের রুহের মাগফেরাত কামনা করে ও এবং তার শোক সমাপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান জগন্নাথপুর রিপোর্টার্স ইউনিটি।