ক্যান্সার রোগীর জন্য আর্থিক সাহায্যের আবেদন

আমি রোজী সুলতানা উষা ঢাকা মহানগর উত্তর জাতীয় শ্রমিকলীগের উত্তরা পশ্চিম থানার সহ-সভাপতি ও পেশায় একজন সাংবাদিক, মানবাধিকার কর্মী। আমি সর্বদাই অসহায় অবহেলিত দরীদ্র নির্যাতিত মানুষের পাশে দাড়িয়েছি সাহায্য সহযোগীতা করে আসছি।একটি জরুরি বিষয় নিয়ে আজ দেশবাসী ও প্রবাসীদের কাছে আর্থিক সহযোগীতার জন্য আবেদন করছি।কারন আমার পক্ষে এ ব্যয় বহন করা সম্ভবপর হয়ে উঠছে না।

আহসানিয়া মিশন ক্যানসার এন্ড জেনারেল হাসপাতালে ফুসফুসে ক্যান্সারের আক্রান্ত এক মূমুর্স রোগীর জন্য আর্থিক সহযোগিতার আবেদন করেছে তার পরিবার। অত্যন্ত ব্যয়বহুল হওয়ায় তাঁর দরিদ্র পরিবারের পক্ষে এর চিকিৎসার ব্যয় মেটানো সম্ভব নয়। তাই সমাজের হৃদয়বান, দানশীল ও বিত্তবান মানুষের কাছে তার হয়ে আর্থিক সাহায্যের জন্য আবেদন করছি। রোগীর পিতাও  কিডনি ও হার্টের সমস্যায় দীর্ঘদিন যাবত চিকিৎসাধীন রয়েছে। এমতাবস্থায় এক নিদারুণ কষ্টে জর্জরিত তার পরিবার মানবেতর জীবন যাপন করছে।

মুমূর্ষ রোগী হচ্ছে নোয়াখালী জেলার সদর থানার কাশি রামপুর গ্রামের বাবুল হোসেনের ছেলে মোঃ সাহাবুদ্দিন (৩০), (রেজিস্ট্রেশন নাম্বার:  (২০১৯১০০৭৮৪)। তিনি দীর্ঘদিন যাবত আহসানিয়া মিশন ক্যানসার এন্ড জেনারেল হাসপাতালে ডাক্তার এম শরিফুল আলম এর তত্ত্বাবধানে  চিকিৎসাধীন রয়েছে।

মানবিক দিক বিবেচনায় অর্থ প্রদান করুন।

সোনালী ব্যাংকের এই একাউন্টে- রোজী সুলতানা – ০১২৭১০১০১৭৯৮৮, উত্তরা শাখা।

যোগাযোগঃ

দায়িত্বে থাকা রোজী সুলতানা উষা: ০১৭৯৭৭৭৭৩৫৩, ০১৩১৮৬১৫৩৩৬।

বাবুল হোসেন (রোগীর পিতা) : ০১৭১১০৩৪৭০৬