কোাম্পানীগঞ্জে আবুছায়েদ জাহান ফাউন্ডেশনের উদ্যেগে শিক্ষাবৃত্তি প্রদান।

হাসান ইমাম রাসেল, নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালী কোাম্পানীগঞ্জে আবুছায়েদ জাহান ফাউন্ডেশনের উদ্যেগে শিক্ষাবৃত্তি প্রদান অনুষ্ঠিত।শনিবার সকালে অাবুমাঝিরহাট উচ্চবিদ্যালয়ে এ,এস,এম পিন্টুর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বসুরহাট পৌর মেয়র আব্দুল কাদের মির্জা। আরও উপস্থিত ছিলেন,কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ সভাপতি নুরুল করিম জুয়েল,চরহাজারী ইউনিয়ন চেয়ারম্যান নুরুল হুদা ও প্রেসক্লাব কোাম্পানীগঞ্জ সভাপতি হাসান ইমাম রাসেল প্রমুখ।
বক্তারা মরহুম চেয়ারম্যান আবু ছায়েদের নামে ফাউন্ডেশনের সাফল্য কামনা করে বলেন,আনু ছায়েদ চেয়ারম্যান একজন ন্যায় বিচারক ছিলেন। এমন গুনি মনুষের আককের সমাজে বড় প্রয়োজন।
উল্লেখ্য, নোয়াখালী জেলার কোম্পানীগঞ্জ উপজেলার চর হাজারী ইউনিয়নের সাবেক সফল চেয়ারম্যান মরহুম আবু ছায়েদ সাহেব এর স্মৃতি জাগরুক রাখার পাশাপাশি এলাকার মানুষের অন্ন, বস্ত্র, বাসস্থান, শিক্ষা, চিকিৎসা ও সভ্যতায় গড়ার লক্ষ্যে তাঁরই সন্তান আমেরিকা প্রবাসী এ.এস.এম মাঈন উদ্দিন (পিন্টু) স্থানীয় সুধিজনদের নিয়ে ২০১৩ সালে প্রতিষ্ঠা করেন “আবু ছায়েদ জাহান ফাউন্ডেশন”। প্রতিষ্ঠার পর থেকে এ ফাউন্ডেশন চর হাজারী ইউনিয়নে মানুষের মৌলিক অধিকার ও সমাজসেবার ক্ষেত্রে নানাবিধ কার্যক্রম করে আসছে।