কোম্পানীগঞ্জে ১৫শ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ

হাসান ইমাম রাসেল, কোম্পানীগঞ্জ প্রতিনিধি:  নোয়াখালী জেলা আওয়ামীলীগের শিল্প ও বাণিজ্য সম্পাদক, শিল্পপতি নাজমুল হক নাজিম বৈশ্বিক করোনা ভাইরাস প্রাদুর্ভাব সংকটে, পবিত্র রমজান মাসে ঈদুল ফিতরকে সামনে রেখে বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার পক্ষ থেকে ১৫ শ গরীব অসহায় দুস্হ ও কর্মহীন মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করেন।

এ উপহার সামগ্রীর (খাদ্য সামগ্রী) আনুমানিক মুল্য প্রায় ১০ লাখ টাকা । এই খাদ্য সামগ্রীর ৩০০ প্যাকেট ইতিমধ্যে মেয়র আবদুল কাদের মির্জা বসুরহাট পৌরসভার মাঝে বিতরণ করেছেন। বাকী ১২ শ প্যাকেট খাদ্য সামগ্রী চরফকিরা ইউনিয়নের ৯ ওয়ার্ডের গরীব ও অসহায় মানুষের মাঝে পর্যায়ক্রমে বিতরণ করা হচ্ছে।

এ সময় আরো উপস্থিত ছিলেন, চরফকিরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জামাল উদ্দিন লিটন,আওয়ামীলীগ নেতা সলিম উল্যাহ টেলু,কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সফল সভাপতি জায়দল হক কচি,সোহাগ মেম্বারসহ আওয়ামিলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

নাজমুল হক বলেন,আমি আমার নেতা আবদুল কাদের মির্জার পক্ষ থেকে সাহায্য সহযোগিতা করছি। আপনারা উনার জন্য দোয়া করবেন, উনি ভালো থাকলে কোম্পানীগঞ্জ উপজেলার জনগণ ভালো থাকবে৷