কোম্পানীগঞ্জে মেয়রের রোগ মুক্তির কামনায় সাংবাদিকদের দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

হাসান ইমাম রাসেল, নোয়াখালী প্রতিনিধিঃ বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার রোগ মুক্তি ও দীর্ঘায়ু কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এসময় দেশব্যাপী সাধারণ মনুষ যারা করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরন করেছেন এবং ও যারা করনা আক্রান্ত হয়ে অসুস্থ রয়েছে তাদের রোগ মুক্তির জন্য দোয়া করা হয়।

আজ রবিবার (১ নভেম্বর ) বিকাল ৫ টায় প্রেসক্লাবে উক্ত দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

প্রেসক্লাব কোম্পানীগঞ্জের সভাপতি ( সাংবাদিক) হাসান ইমাম রাসেল এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন রণির সঞ্চালনায় সরকারি মুজিব কলেজ মসজিদের ইমাম হাফেজ মাওলানা আফছার এর পরিচালনায় উক্ত দোয়া ও মিলাদ মাহফিল পরিচালিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন, প্রেসক্লাব কোম্পানীগঞ্জের সহসভাপতি ও বসুরহাট বাজারের ব্যাবসায়ী সুমিতির সাধারণ সম্পাদক নাজিম উদ্দীন নিজাম, বসুরহাট পৌরসভা যুবলীগের সাধারণ সম্পাদক শামসুদ্দিন নোমান, বসুরহাট পৌরসভা ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সালাউদ্দীন, বসুরহাট ওয়াকসফ সমিতির সাইফ উদ্দিন বাচ্চু, ৫ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন পারভেজ, প্রেসক্লাব কোম্পানীগঞ্জের যুগ্নসম্পাদক- আবদুর রহিম,সাংগঠনিক সম্পাদক রহমতুল্লাহ, সদস্য, নাসির উদ্দিন, সাহাব উদ্দিন সোহাগ,আরমান হোসেন, ইমাম হোসেন, জনি প্রমুখ