কোম্পানীগঞ্জে ডাকাতির মামলায় এক নারীসহ ৩ জন গ্রেপ্তার

হাসান ইমাম রাসেল, নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালীর কোম্পানীগঞ্জে প্রবাসীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির মামলায় এক নারী সহ ৩ জন কে গ্রেপ্তার করেছে কোম্পানীগঞ্জ থানা পুলিশ।

গতকাল (২ আগষ্ট) ডাকাতি মামলায় ২য় আসামী হিসেবে চরকাঁকড়া ৭ নং ওয়ার্ডের ঘর পোড়া বাড়ীর মৃত-বজলের রহমানের ছেলে জয়নাল আবেদীনকে রাত ১১ টায় বসুরহাট জিরোপয়েন্ট থেকে এবং ১ম আসামী আবু তাহের (২৪),পিতা-আবুল কাশেম চরকাঁকড়া ৬ নং ওয়ার্ড রিয়াজ উদ্দীন বেপারী বাড়ি ও ৩য় আসামী কহিনূর আক্তার (৩৫) স্বামী-শহিদুল ইসলাম মাসুদ, আমির হোসেন মাষ্টার বাড়ী,দাগনভূঞা কে আজ (৩আগষ্ট) রাত অনুমান ১ টার সময় বসুরহাট ৮নং ওয়ার্ডস্থ তাদের ভাড়া বাসাথেকে পৃথক পৃথক ভাবে গ্রেপ্তার করেন কোম্পানীগঞ্জ থানা পুলিশ।

জানা যায়, গত (২৩ জুলাই) শুক্রবার দিবাগত রাত ৩টার দিকে উপজেলার চরকাঁকড়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সিরাজ ডাক্তারের বাড়িতে ডাকাতদল দেশিয় অস্ত্র দেখিয়ে জিম্মি করে নগদ টাকা, স্বর্ণালঙ্কারসহ লুটে নিয়েছে ৮লাখ টাকার মালামাল।

ভুক্তভোগী সিরাজ ডাক্তার জানান, রাত ৩টার দিকে টিনসেট ঘরের ভেড়া কেটে হঠাৎ ৮-১০ জনের সংঘবদ্ধ ডাকাত দল ঘরে ঢুকে পরিবারের সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে নগদ ৮১ হাজার টাকা, ১০ ভরি স্বর্ণালঙ্কারসহ আনুমানিক ৮লাখ টাকার মালমাল লুট করে নিয়ে যায়।

ভুক্তভোগী পরিবারের সদস্যরা জানান, এ ঘটনায় তারা অজ্ঞাত ৮-১০ জনকে আসামি করে মামলা দায়ের করবেন কোম্পানীগঞ্জ থানায়।

কোম্পানীগঞ্জ থানা পরিদর্শক (তদন্ত) রবিউল হক জানান, ডাকাতি হওয়া বাড়ি পরিদর্শন করে ভুক্তভোগী পরিবারের সাথে কথা বলে ডাকাতদের আটক ও লুটে নেওয়া মালামাল উদ্ধারে দ্রুত আইনি ব্যবস্থার প্রথম ধাপ শেষ করেছি,গ্রেপ্তারকৃত আসামীদের দেয়া তথ্যমতে বাকি আসামী ও মালামাল উদ্ধারের প্রক্রিয়া চলছে।