কোম্পানীগঞ্জে কলেজ ছাত্রীর মরদেহ উদ্ধার

হাসান ইমাম রাসেল, নোয়াখালী জেলা প্রতিনিধি: নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরহাজারী ইউনিয়ন থেকে ফারহানা সুলতানা নিপু (২১) নামে কলেজ ছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার বিকেলে তার লাশ উদ্ধার করার পর ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

নিপু উপজেলার চরহাজারী ইউনিয়নের ৬নং ওয়ার্ডের উমেদ আলী মাঝি বাড়ীর আবদুল মালেকের কনিষ্ঠা মেয়ে, সে সরকারী মুজিব কলেজের ডিগ্রি ১ম বর্ষের ছাত্রী ছিল। বুধবার (১ জুলাই) রাতে কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আরিফুর রহমান এ তথ্য নিশ্চিত করে বলেন, পুলিশ খবর পেয়ে নিপুর লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় কোম্পানীগঞ্জ থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানাযায়, কলেজ ছাত্রী নিপু মঙ্গলবার সকাল সাড়ে ৮টায় নিজ বসত ঘরের আড়াঁর সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। সংবাদ পেয়ে বিকেলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিপুর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। তবে কি কারণে কলেজ ছাত্রী নিপু আত্মহত্যা করেছে তা নিয়ে এলাকায় ধুম্রজাল সৃষ্টি হয়েছে। পুলিশ এ বিষয়ে কোন তথ্য দিতে পারছে না। নিপুর ব্যবহৃত মুঠোফোন পুলিশ জব্দ করলেও তা লক থাকার কারণে গলায় ফাঁস দেয়ার পূর্বে মুঠোফোনের মাধ্যমে কার কার সাথে সে ফোনালাপ করেছে তা পুলিশ জানতে ও জানাতে পারছে না।