কোটালীপাড়া পৌর মেয়র করোনায় আক্রান্ত

জেমস বাড়ৈ,কোটালীপাড়া প্রতিনিধি: জেমস বাড়ৈ গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার পৌর মেয়র ও আওয়ামী লীগ নেতা হাজি মো. কামাল হোসেন শেখ করোনায় আক্রান্ত হয়েছেন। তিনি তার নিজ বাস ভবনে আইসোলেশনে আছেন।

আজ মঙ্গলবার সকালে উপজেলা স্বাস্থ্য কেন্দ্র সূত্রে এ তথ্য পাওয়া গেছে। পৌর মেয়র হাজি মো. কামাল হোসেন শেখ তার সুস্থতার জন্য পৌরবাসীর কাছে দোয়া চেয়েছেন। দলীয় সূত্রে জানা গেছে, করোনাভাইরাসের প্রাদুর্ভাব দেখা দেওয়ার পরে পৌরসভার নিম্ন আয়ের মানুষেরা কর্মহীন হয়ে পড়ে। পৌর মেয়র কর্মহীন হয়ে পড়া এসব মানুষের দ্বারে দ্বারে গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দেন।

এ ছাড়াও পৌরসভার বিভিন্ন স্থানে জীবণুনাশক স্প্রে করা, পৌরবাসীর মধ্যে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার বিতরণসহ নানা ধরনের সচেতনতামূলক কাজ করেন। অপরদিকে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া খাদ্যসামগ্রী পৌরসভাসহ উপজেলার প্রতিটি ইউনিয়নে গিয়ে বিতরণ করেন। গত কয়েকদিন ধরে পৌর মেয়র জ্বর অনুভাব করলে গত রবিবার তার নমুনা পরীক্ষার জন্য দেওয়া হয়।

গত সোমবার রাতে তার করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সুশান্ত বৈদ্য মেয়রের করোনা রিপোর্ট পজিটিভের কথা নিশ্চিত করে বলেন, মেয়র মহোদয় বর্তমানে তার নিজ বাসভবনে আইসোলেশনে আছেন। এ ছাড়া ও তিনি শারীরিকভাবে সুস্থ আসেন।