কোটালীপাড়ায় মুক্তিযোদ্ধাদের সাথে পৌর মেয়রের মতবিনিময় সভা

জেমস বাড়ৈ, কোটালীপাড়া প্রতিনিধি : গোপালগঞ্জের কোটালীপাড়ায় বীর মুক্তিযোদ্ধাদের সাথে মতবিনিময় সভা করেছে পৌর মেয়র হাজী মোঃ কামাল হোসেন শেখ। আজ বৃহস্পতিবার বেলা ১১ টায় পৌরসভা সন্মেলন কক্ষে সভাটি অনুষ্ঠিত হয়।

সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ও পৌর আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব লুৎফর রহমান শেখের সভপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান শহীদ মুক্তিযোদ্ধার সন্তান হাজী মোঃ আমিনুজ্জামান খানঁ মিলন। মুক্তিযোদ্ধা মোদাচ্ছের হোসেন ঠাকুর,নরেন্দ্র নাথ বাড়ৈ,জাহাঙ্গীর হোসেন শেখ,সাবেক ইউপি চেয়ারম্যান সুধা রঞ্জন রায়,আবুল কালাম দাড়িয়া,আব্দুল মান্নান শেখ,মুক্তিযোদ্ধার সন্তান সাংবাদিক এইচ এম কামাল হোসেন, পলাশ সরদার।

এসময় মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ সভাপতি ফজলুর রহমান দিপু,সাধারণ সম্পাদক বুলবুল আহম্মেদ হাজরা,উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম,পৌর ছাত্রলীগ সভাপতি চৌধুরি সেলীম আহম্মেদ ছোটন,সাধারণ সম্পাদক আলীউজ্জামান জামির ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের বীর মুক্তিযোদ্ধার সহ সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

সভায় মেয়র কামাল হোসেন শেখ বলেন স্বাধীনতা বিরোধীরা ষড়যন্ত্র করে আমার বিরুদ্ধে বিভিন্ন ভাবে উন্নয়নমূলক কাজে বাধা সৃষ্টি করে প্রশ্নবিদ্ধ করার চেষ্টা করছেন এবং রাজাকারের তালিকা ভুক্ত দালালকে রাজাকার বলায় ছাত্রলীগ নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করে শান্ত কোটালীপাড়া কে অশান্ত করার চেষ্টা করছে।

মুক্তিযোদ্ধা আবুল কালাম দাড়িয়া বলেন মেয়র কামাল হোসেন শেখ আমাদের একজন গর্বিত বীর মুক্তিযোদ্ধার সন্তান,তার বিরুদ্বে যে বা যাহারা ষড়যন্ত্র করে সরকারের উন্নয়ন মুলক কাজে প্রতিবন্ধকতা সৃস্টি করে তার ভাবমুর্তি নষ্ট করার চেষ্টা করছেন এবং ছাত্রলীগ নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছেন এর তীব্র প্রতিবাদ জানিয়ে তাদেরকে রুখে দিতে সকল মুক্তিযোদ্ধাদের পক্ষ থেকে যে কোন ধরনের সহযোগীতা প্রদান করার প্রতিশ্রুতি দেন।