কোটালীপাড়ায় ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা

জেমস বাড়ৈ, কোটালীপাড়া প্রতিনিধি:গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় নিউটন বাড়ৈ বাবু(৪৫) নামে এক ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা করা হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুরে উপজেলার কলাবাড়ী ইউনিয়নের বৈকুন্ঠপুর গ্রামে এ ঘটনা ঘটে। ব্যবসায়ী নিউটন বাড়ৈ কলাবাড়ী গ্রামের নিশি কান্ত বাড়ৈর ছেলে। স্থানীয় সূত্রে জানাগেছে, ব্যবসায়ী নিউটন বাড়ৈ পুকুর খনন করার জন্য ভেকু মেশিন নিয়ে বৈকুন্ঠপুর বিলে যাচ্ছিলেন। এ সময় ভেকু মেশিনের নিচে পড়ে বৈকুন্ঠপুর গ্রামের বিজয় বাগচীর ছেলে কমলেশ বাগচীর কিছু পাকা ধান নষ্ট হয়।

এ নিয়ে নিউটন বাড়ৈর সাথে কমলেশ বাগচীর কথা কাটা কাটি হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে কমলেশ বাগচী ও তার দু’ভাই বিপুল বাগচী এবং বিনয় বাগচী মিলে নিউটন বাড়ৈকে বেধড়ক পিটিয়ে আহত অবস্থায় ফেলে রেখে চলে যায়। এলাকাবাসী আহত অবস্থায় নিউটন বাড়ৈকে তার বাড়িতে নিয়ে আসে।বাড়ীতে নিয়ে আশার পর নিউটন বাড়ৈর শারীরিক অবস্থার অবনতি হলে বিকালে পরিবারের লোকজন তাকে কোটালীপাড়া উপজেলা সাস্থ কমপ্লেক্সে নিয়ে যায়, ডাক্তার অবস্থার অবনতি দেখলে রুগিকে জেলা সদর হাসপাতালে পাঠিয়ে দেন,সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু বলে ঘোষনা করেন।

নিউটনের মৃত্যু সংবাদ এলাকায় ছড়িয়ে পড়লে এলাকাবাসী ক্ষোভে ফেটে পড়ে।খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এরপর দিকে কমলেশ বাগচী ও তার ভাইয়েরা এলাকা ছেড়ে পালিয়ে যায়। কোটালীপাড়া থানার ওসি লুৎফর রহমান বলেন,ঘটনাটি শোনার সঙ্গে সঙ্গে আমি ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি।এলাকার অবস্থা এখন শান্ত রয়েছে।দোষীদের গ্রেফতারের চেষ্টা চলছে