কোটালীপাড়ায় পুলিশের আঘাতে নিহত নিখিল তালুকদারের পরিবারকে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে মানবিক সহায়তা প্রদান

জেমস বাড়ৈ, কোটালীপাড়া প্রতিনিধি:  গোপালগঞ্জের কোটালীপাড়ায় পুলিশের আঘাতে নিহত নিখিল তালুকদারের পরিবারকে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে মানবিক সহায়তা প্রদান করা হয়েছে। বুধবার বেলা ১২ টার দিকে উপজেলার রামশীল গ্রামে নিহত নিখিল তালুকদারের বাড়িতে উপস্থিত হয়ে মানবিক সহায়তা প্রদান করেন উপজেলা চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ্বাস।

এ সময় রামশীল কলেজের অধ্যক্ষ জয়দেব বালা,রামশীল ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক জগদিশ চন্দ্র বালা,সাবেক সভাপতি রামানন্দ ঢালী,সাবেক ইউপি চেয়ারম্যান অসিম বিশ্বাস,যুবলীগ সভাপতি তমাল বাড়ৈ,প্রভাষক জয়ন্ত কুমার বাড়ৈ প্রমুখ উপস্থিত ছিলেন। সহায়তা প্রদান শেষে উপজেলা চেয়ারম্যান শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে নিখিল তালুকদারের হত্যাকারীদের দৃস্টান্ত মুলক শাস্তির নিশ্চয়তা প্রদান করেন।

এর আগে তাস খেলার অপরাধে পুলিশের এ এসআই শামিম হাসান ও সোর্স রেজাউল উপজেলার রামশীল গ্রামের নিলকান্ত তালুকদারের ছেলে নিখিল তালুকদারকে আঘাত করে হত্যা করার অভিযোগে নিহতের ভাই মন্টু তালুকদার বাদি হয়ে কোটালীপাড়া থানায় একটি হত্যা মামলা দায়ের করে। এঘটনায় পুলিশের এ এসআই শামিম হাসান ও সোর্স রেজাউলকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠায় পুলিশ।