কোটচাঁদপুরে দূর্গাপূজা উপলক্ষে আর্থিক অনুদান দিলেন চেয়ারম্যান পদপ্রার্থী লুৎফর রহমান

এ কে জোয়াদ্দার, কোটচাঁদপুর প্রতিনিধি: ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার ৪ নং বলুহর ইউনিয়নের বিভিন্ন পূজা মন্ডপে আর্থিক অনুদান প্রদান করেন সমাজসেবক ও ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী লুৎফর রহমান। শারদীয় দুর্গাপুজা উপলক্ষে রবিবার বিকালে অত্র উপজেলার ইউনিয়নের ৯টি পূজামন্ডপে পূজা মন্ডপের কমিটির হাতে এ অনুদান প্রদান করেন। এ সময় তিনি মন্ডপের ভক্ত পূজারী ও দর্শনার্থীদের সাথে সৌহার্দ্য বিনিময় করন।
ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী লুৎফর রহমান বলেন, আমি আওয়ামিলীগের একজন ক্ষুদ্র কর্মী। আমার নেতা আধুনিক কোটচাঁদপুর-মহেশপুরের আলহাজ্ব এ্যাডঃ শফিকুল আজম খাঁন চঞ্চল এমপি, আমি আমার নেতার নির্দেশেই আমার ইউনিয়নের পূজা মন্ডপ গুলোতে শুভেচ্ছা উপহার হিসেবে আমার নিজস্ব তহবিল থেকে পূজা মন্ডপের পূজারী ও কমিটির লোকজনের হাতে নগদ ২৫০০ টাকা আর্থিক অনুদান প্রদান করলাম। আমার ইউনিয়নের সর্বসাধারণের যে কোন সমস্যায় পাশে থাকার জন্যই রাজনীতি করি। ভবিষ্যতেও সামাজিক কর্মকাণ্ড অব্যহত থাকবে।
এ সময় উপস্থিত ছিলেন বলুহর ইউনিয়ন আঃলীগের ১নং ওয়ার্ড সভাপতি শহিদুল ইসলাম, ২নং ওয়ার্ড সভাপতি আশরাফ হোসেন, ৩নং ওয়ার্ড সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, পৌর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল আল মামুন, ঢাকা কলেজ ছাত্রলীগ নেতা জাকির হোসেন লিমন সহ স্থানীয় সাংবাদিক, সুধীজন, ইউনিয়ন আঃলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।