কেশবপুরে নতুন করে আইনজীবী, ছাত্র-ছাত্রীসহ ৪ জন করোনায় আক্রান্ত

আক্তার হোসেন, কেশবপুর(যশোর)প্রতিনিধিঃ যশোরের কেশবপুরে করোনাভাইরাসের সংক্রমণ দিন দিন বেড়েই চলেছে। আজ (২১ জুলাই) নতুন করে আইনজীবী, ছাত্র-ছাত্রীসহ ৪ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। মঙ্গলবার এ বিষয়টি নিশ্চিত করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার আলমগীর হোসেন।

কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, গত ১৯ জুলাই আইনজীবী, ছাত্র-ছাত্রীসহ ৯ জনের নমুনা সংগ্রহ করে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জিনোম সেন্টারে পাঠানো হয়। মঙ্গলবার রিপোর্টে আইনজীবী, ছাত্র-ছাত্রীসহ ৪ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়। এ পর্যন্ত উপজেলায় ৭৮ জন আক্রান্ত হয়। বর্তমানে ৩৪ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে নিজ নিজ বাড়িতে আইসোলেশনে রয়েছে। সুস্থ হয়েছেন ৪৪ জন। মৃত্যু হয়েছে ২ জনের। এ পর্যন্ত ৫০৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে।

কেশবপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার আলমগীর হোসেন বলেন, গত ১৯ জুলাই আইনজীবী, ছাত্র-ছাত্রীসহ ৯ জনের নমুনা সংগ্রহ করে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জিনোম সেন্টারে পাঠানো হয়।

মঙ্গলবার রিপোর্টে আইনজীবী, ছাত্র-ছাত্রীসহ ৪ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়। এ পর্যন্ত উপজেলায় ৭৮ জন আক্রান্ত হয়। বর্তমানে ৩৪ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে নিজ নিজ বাড়িতে আইসোলেশনে রয়েছে। সুস্থ হয়েছেন ৪৪ জন। মৃত্যু হয়েছে ২ জনের। আজ ১২ জনের নমুনা সংগ্রহ করে ল্যাবে পাঠানো হয়েছে।