কেন্দুয়া থানার ওসি রাশেদুজ্জামানের শাস্তি ও অপসারণের দাবিতে মানববন্ধন

জাহাঙ্গীর আলম, নেত্রকোণা জেলা প্রতিনিধিঃ নেত্রকোণায় কেন্দুয়া উপজেলার কেন্দুয়া থানার ওসি রাশেদুজ্জামানের শাস্তি ও বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শনিবার ১১ টায় নেত্রকোণা জেলা প্রেস ক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। কেন্দুয়া উপজেলা গোলাম মোস্তফা নামে যুবলীগের এক নেতাকে থানায় ধরে এনে শারীরিক নির্যাতন করার অভিযোগ উঠেছে কেন্দুয়া থানার ওসি রাশেদুজ্জামানের বিরুদ্ধে।

কেন্দুয়া থানার ওসি রাশেদুজ্জামান গত ৪ জুন গোলাম মোস্তফাসহ ৮ জনকে জুয়া খেলার অভিযোগে গ্রেফতার করে থানায় নিয়ে আসেন। থানায় নিয়ে গোলাম মোস্তফাকে অমানবিকভাবে শারীরিক নির্যাতন করা হয়েছে। নির্যাতনের ফলে তার শরীরের জায়গাযা ক্ষতের সৃষ্টি হয়। সে এখনো চিকিৎসাধীন আছেন।

মোস্তফার স্ত্রী রত্না আক্তার বলেন, তার স্বামী গোলাম মোস্তফা ওসি রাশেদুজ্জামানের বিভিন্ন অপকর্ম তোলে ধরে আইজিপি’ র বরাবর অভিযোগ করায় প্রতিহিংসা পরায়ন হয়ে মিথ্যা মামলায় জড়িয়ে ওসি তার স্বামীকে শারীরিকভাবে নির্যাতন করেছেন। তিনি ওসি রাশেদুজ্জামানের শাস্তি ও অপসারণ দাবি করেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন জেলা কৃষক লীগের সভাপতি কেশব রঞ্জন সরকার, কেন্দুয়া উপজেলা ভাইস চেয়ারম্যান মোফাজ্জল হোসেন, নেত্রকোণা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক দেওয়ান জানিসহ অন্যান্যরা।