কৃষকের ধান কেটে ঘরে তুলে দিয়েছেন নরসিংদী জেলা কৃষক লীগ ও তার অঙ্গ সংগঠন

সুমন পাল, মাধবদী(নরসিংদী)প্রতিনিধিঃ নরসিংদীর মাধবদীতে ধারাবাহিকভাবে ষষ্ঠ দিনের মতো ২ কৃষকের ধান কেটে মাড়াই করে ঘরে তুলে দিয়েছেন নরসিংদী জেলা কৃষক লীগ ও তার অঙ্গ সংগঠন। কেন্দ্রীয় কৃষক লীগের নির্দেশনা করোনা ভাইরাসের কারণে ধান কাটার শ্রমীক না পাওয়া, অর্থ সংকটাপন্ন কৃষকদের পাশে দাঁড়ান নরসিংদী জেলা কৃষকলীগ, মাধবদী থানা কৃষকলীগ, শহর কৃষকলীগের নেতৃবৃন্দ।

দীর্ঘ ছয় দিন যাবত প্রতিদিনই মাধবদী কাঠালিয়া ইউনিয়নের দরিদ্র কৃষক মোঃ ফজলুল হকের ২০ শতাংশ জমির ধান কেটে তারপর মাড়াই করে ঘরে তুলে দেওয়া হয়েছে এবং তাদেরকে আর্থিক সহায়তা প্রদান করেন নেতৃবৃন্দরা। জানান করোনা ভাইরাসের প্রাদুর্ভাব যতদিন থাকবে প্রতিদিনই তাদেরকে আমরা সহযোগিতা করে যাব। কৃষকলীগ কৃষকদের যেকোনো সহযোগিতায় সব সময় পাশে থাকবে।

এসময় উপস্থিত ছিলেন নরসিংদী জেলা কৃষকলীগের সভাপতি মোঃ আসাদুজ্জামান আসাদ, সাধারণ সম্পাদক আলহাজ্ব এড.নজরুল ইসলাম রিপন, মাধবদী থানা কৃষকলীগের আহব্বায়ক মোঃ খায়রুল ইসলাম খান, সদস্য সচিব সুখরঞ্জন বণিক, নরসিংদী সদর উপজেলা কৃষকলীগের সভাপতি হাজী মোঃ রুস্তম আলী, নরসিংদী শহর কৃষকলীগের আহব্বায়ক রতন দাস সনেট, যুগ্ন আহব্বায়ক তৌহিদ ফকির সোহাগ, মাধবদী শহর কৃষকলীগের সিনিয়র সহ- সভাপতি মোঃ আল-আমীন মিয়া, কাঠালিয়া ইউনিয়ন কৃষকলীগের যুগ্ন আহব্বায়ক আওয়াল মুন্সি, যুগ্ম আহব্বায়ক ইসমাইল, মাধবদী থানা কৃষকলীগের আহব্বায়ক কমিটির সদস্য হাজী ইকবাল, দিন ইসলাম, আবু সিদ্দিক, আবুল কাসেম ওমর ফারুক সহ অন্যান্য নেতৃবৃন্দ।