কুয়ালালামপুর মহানগর আওয়ামীলীগের ঈদপূর্নমিলনী ও ১৫ আগষ্ট শোক দিবস পালন

মালয়েশিয়ায় কুয়ালালামপুর মহানগর আওয়ামীলীগের উদ্যেগে কোভিড-১৯ স্বাস্থ্য বিধি মেনে ঈদ পূর্ণঃমিলনী ও ১৫ ই আগষ্ট জাতীয় শোকদিবস দিবস পালন করা হয়েছে।

বৃহস্পতিবার (৬ আগষ্ট) সন্ধ্যা ৬ টায় কুয়ালালামপুরে একটি অভিজাত রেস্টুরেন্টে এই ঈদপূর্নমিলনী ও শোকসভা অনুষ্ঠিত হয়েছে।

সংগঠনের সভাপতি এ আর মোঃ মামুন এর সভাপতিত্বে সঞ্চালনা করেন যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ সাইদুর রহমান সরকার। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মালয়েশিয়া আওয়ামী লীগের যুগ্ন আহবায়ক আলহাজ্ব মোঃ কামরুজ্জামান কামাল, যুগ্ন আহবায়ক দাতো মোঃ আক্তার হোসেন। মুক্তিযোদ্ধা শওকত হোসেন পান্না উপদেষ্টা মালয়েশিয়া আওয়ামী লীগ।

১৫ ই আগস্ট উপলক্ষে বঙ্গবন্ধু ও সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার সু স্বাস্থ্য কামনায় দোয়া ও মোনাজাত করেন হাফেজ মাওলানা একরামুল হক, খতিব সূরাও বায়তুল মোকাররম মসজিদ কুয়ালালামপুর।

অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন সংগঠনের নেতাকর্মী বৃন্দ। এসময় বক্তারা কোভিড স্বাস্থ্য বিধি মানার আহবান জানিয়ে লকডাউনের পর সবাই সম্মিলিত ভাবে কুশলাদি শুভেচ্ছা বিনিময় করেন এবং পাশাপাশি ১৫ আগষ্ট উপলক্ষে বঙ্গবন্ধুর স্মৃতিচারণ ও গভীর শোক প্রকাশ করেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, মালয়েশিয়া আহবায়ক কমিটি সদস্য, মোঃ মনিরুজ্জামান মনির, মোঃ রাজিব আহমেদ, মোঃ আক্তার হোসেন, শ্রী প্রদীপ কুমার ও মোঃ সাখাওয়াত হোসেন ।

মালয়েশিয়া মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ রাসেল মোল্লা, মোঃ মফিজুর রহমান আরজু সিনিয়র সহ-সভাপতি, মোঃ মতিউর রহমান সহ-সভাপতি, মোঃ ওয়াসিম সহ-সভাপতি, মোঃসাচ্চু মিয়া সহ-সভাপতি, মোঃ রবিউল আমিন সহ-সভাপতি, মোঃ আলমগীর হোসেন সহ-সভাপতি, মোঃখালেদ উদ্দিন ভূঁইয়া সহ-সভাপতি, মোঃ গোলাম মোস্তফা সহ-সভাপতি, মোঃ রাসেল শিকদার সহ-সভাপতি, মোঃ অনিক আমিন সাংগঠনিক সম্পাদক, মোাঃঅলিল ফরাজী সহ-সাংগঠনিক সম্পাদক ও মোঃ ওবায়দুল। মোঃ শহিদুল ইসলাম হাওলাদার দপ্তর সম্পাদক।

মোঃ আল-আমিন ডলার সদস্য যুবলীগ। বিএম বাবুল হাসান সভাপতি আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ মালয়েশিয়া। মোঃ সোহাগ সরকার (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক, যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ দৌলত আহমেদ এবং ফারুক সিকদার শান্ত সাংগঠনিক সম্পাদক।মোঃ দৌলত হোসেন সহ-সাংগঠনিক সম্পাদক। মোঃ নাজমুল ইসলাম বাবুল সভাপতি জাতীয় শ্রমিক লীগ মালয়েশিয়া। মোঃ জাকির হোসেন সাংগঠনিক সম্পাদক প্রমুখ।