কুয়াকাটায় সড়ক দূর্ঘটনায় আহত-৪

আনোয়ার হোসেন আনু, কলাপাড়া প্রতিনিধি: কুয়াকাটা থেকে ছেড়ে যাওয়া গোল্ডেন লাইন পরিবহন (ঢাকা মেট্রো-) এর সাথে মোটর সাইকেল ও অটো ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ৪ জন আহত হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যা ৬.৪৫মিনিটের দিকে কুয়াকাটা হাসপাতাল সংলগ্ন কচ্ছপখালী মসজিদের সামনে কুয়াকাটা-ঢাকা মহাসড়কে এ দূর্ঘটনা ঘটেছে।

আহতরা হলেন দক্ষিণ আমতলীর খুরিয়ার খেয়াঘাট এলাকার মটর সাইকেল চালক মোহাম্মদ জিয়াউর রহমান(৪৩), আমতলীর পূর্ব চিলা গ্রামের মোঃ মিজান তালুকদার(৪২), বরগুনার কেওড়া বুনিয়া গ্রামের হাফেজ মাহমুদ(৩৫),

আমতলীর চিলা গ্রামের সৌরভ মিস্ত্রী (১৪)। স্থানীয়রা আহতদের উদ্ধার করে কুয়াকাটা ২০ শয্যা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। এদের মধ্যে গুরুতর আহত মটর সাইকেল চালক মোহাম্মদ জিয়াউর রহমান, মোঃ মিজান তালুকদার(৪২) ও হাফেজ মাহমুদ(৩৫) অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার এদেরকে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে মহিপুর থানা পুলিশ ও হাসপাতাল সুত্র জানিয়েছে।

প্রত্যক্ষদর্শী সুত্রে জানান, গোল্ডেন লাইন পরিবহন কুয়াকাটা থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যায়। কুয়াকাটা মহাসড়কের কচ্ছপখালী জামে মসজিদ মোড়ে পৌছালে বিপরীধ দিক থেকে আসা মটর সাইকেলে ও অটো ভ্যানের সাথে মূখোমূখি সংঘর্ষ ঘটে।

এতে মটর সাইকেলটি সামনের চাক্কার নিচে আটকে যায়। অটো ভ্যানে থাকা দুই যাত্রী ছিটকে সড়কের বাইরে পরে যায়। এঘটনায় গোল্ডেন লাইন পরিবহনটি আটক করে পুলিশ। ঘটনার পর পরই গাড়ীর চালক,সুপার ভাইজার ও হেলপার পালিয়ে যায়।