কুয়াকাটায় স্বতন্ত্র মেয়র প্রার্থীর হোটেল কর্মচারী ইয়াবাসহ গ্রেফতার

আনোয়ার হোসেন আনু, কলাপাড়া প্রতিনিধি: পটুয়াখালীর কুয়াকাটা পৌরসভা নির্বাচনের স্বতন্ত্র মেয়র প্রার্থী আনোয়ার হাওলাদারের মালিকানাধীন আবাসিক হোটেল তাজ এর কর্মচারী মোঃ রাজু ঘরামী (২৮) কে ১০পিচ ইয়াবাসহ গ্রেফতার করেছে মহিপুর থানা পুলিশ।
গোপন তথ্যের ভিত্তিতে মহিপুর থানা পুলিশ বুধবার রাতে রাজুকে গ্রেফতার করে। মহিপুর থানার এস আই সাইদুল ইসলাম জানান, রাজু দীর্ঘদিন ধরে বিভিন্ন হোটেলে ইয়াবা সাপ্লাই দিয়ে আসছিল। বহন করার সময় তার কাছ থেকে ৭পিচ ইয়াবা জব্দ করা হয়। পরে রাজুর তথ্যের ভিত্তিতে হোটেল তাজ এর পাশ থেকে আরও ৩পিচ ইয়াবা উদ্ধার করা হয়।
এদিকে নৌকা প্রতীকের মেয়র প্রার্থী আঃ বারেক মোল্লার ভাই লতাচাপলী ইউনিয়ন চেয়ারম্যান আনসার উদ্দিন মোল্লা দাবী করেন, আগামি ২৮ ডিসেম্বর কুয়াকাটা পৌর নির্বাচনে অংশগ্রহনকারী স্বতন্ত্র মেয়র প্রার্থীর কর্মীদের মাঝে ইয়াবা সাপ্লাই দেয়ার জন্য মেয়র প্রার্থী আনোয়ার হাওলাদার তার হোটেল কর্মচারী দিয়ে ইয়াবা সংগ্রহ করেছে।
তবে স্বতন্ত্র মেয়র প্রার্থী আনোয়ার হাওলাদার বলেন,তার হোটেল কর্মচারী ইয়াবা ব্যবসার সাথে জড়িত থাকলে আইন অনুযায়ী প্রশাসন তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করবেন। এ বিষয়ে তিনি কিছুই জানেনা এমনটাই সাংবাদিকদের বলেন। মহিপুর থানার ওসি মোঃ মনিরুজ্জামান জানান, মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে রাজু ইয়াবা বহনকালে গ্রেফতার হয়েছে। এ ঘটনায় একটি মামলা হয়েছে।