কুড়িগ্রামে ৩৮কেজি ৬০০গ্রাম গাঁজাসহ আটক-২

মজাহারুল ইসলাম মিলন, কুড়িগ্রাম প্রতিনিধিঃ হয় মাদক ছাড় – নয়তো কুড়িগ্রাম ছাড় শ্লোগানে কুড়িগ্রামে পুলিশ সুপারের নির্দেশে চলমান মাদক বিরোধী অভিযানে কুড়িগ্রাম সদরে ৫ কেজি ৬০০ গ্রাম গাঁজাসহ ১জন ও নাগেশ্বরীতে ৩৩ কেজি গাঁজাসহ ১জনকে আটক করে জেল হাজতে পাঠিয়েছে পুলিশ।

জানা গেছে, বুধবার কুড়িগ্রাম সদর থানা পুলিশের অভিযানে গোপন তথ্যের ভিত্তিতে ধরলা ব্রিজের পূর্ব প্রান্তে অভিনব কায়দায় গাঁজা মোটরসাইকেলের সিট কভার বেঁধে নিয়ে যাওয়ার পথে মোহাম্মদ নুর ইসলাম (৩৫)কে আটক করে পুলিশ। এসময় সিট কভারের ভিতরে ৫ কেজি ৬০০ গ্রাম গাঁজাসহ তার মোটর সাইকেলটি জব্দ করে পুলিশ।

আটক নুর ইসলাম নাগেশ্বরী উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের বাসিন্দা বলে জানা গেছে। অপরদিকে নাগেশ্বরী থানা পুলিশের মাদক বিরোধী অভিযানে গোপন তথ্যের ভিত্তিতে বুধবার রাতে ভুরুঙ্গামারী কুড়িগ্রাম সড়কের সন্তোষপুর উত্তর ব্যাপারীহাটের কদমতলা নামক চারমাথায় এলাকায় ভুরুঙ্গামারী থেকে ছেড়ে আসা ট্রাকে পুলিশ তল্লাশি চালিয়ে বস্তার পোটলায় বিশেষভাবে রক্ষিত অবস্থায় ৩৩ কেজি গাঁজা উদ্ধার করে।

এসময় ট্রাক চালক রুবেল শেখকে আটক করা হয়। সে কুষ্টিয়া ভেড়ামারা পশ্চিম বাইচর দশমাইল গ্রামের রওশন শেখের পুত্র বলে জানা গেছে। এ ব্যাপারে বৃহস্পতিবার(২৫ জুন) দুপুরে নাগেশ্বরী থানার অফিসার ইনচার্জ(ওসি) মোঃ রওশন কবীর জানান,আটক ব্যক্তির নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে জেল হাজতে পাঠানো হয়েছে।