কুড়িগ্রামে হরিজন ও দলিতদের মাঝে খাদ্য সহায়তা বিতরণ

মজাহারুল ইসলাম মিলন, কুড়িগ্রাম প্রতিনিধি: করোনা দুর্যোগ পরিস্থিতিতে কুড়িগ্রামে আড়াই শতাধিক হরিজন, রবিদাস, নরসুন্দর ও জেলে পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করা হয়েছে।
সোমবার দুপুর সাড়ে ১২টায় কুড়িগ্রাম জেলা স্টেডিয়াম মাঠে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ মাহফুজার রহমান।
এ সময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সাঈদ হাসান লোবান, কুড়িগ্রাম প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট আহসান হাবীব নীলু, সাধারণ সম্পাদক খ.ম আতাউর রহমান বিপ্লব, সাংবাদিক মাহফুজার রহমান টিউটর, এএফএডিথর প্রধান নির্বাহী সাঈদা ইয়াসমিন রুপা, সেখ হুমায়ুন কবির, আব্দুল কুদ্দুস, খাইরুন নাহার চম্পা প্রমুখ।
মানুষের জন্য ফাউন্ডেশনের আর্থিক সহায়তায় এবং স্থানীয় বেসরকারী এনজিও এএফএডি (এসোসিয়েশন ফর অল্টারনেটিভঞ ডেভেলপমেন্ট) এর উদ্যোগে দীপ্ত-২ প্রকল্পের উপকারভোগীদের মাঝে সামাজিক দুরত্ব নিশ্চিত করে এসব খাদ্য সহায়তা বিতরণ করা হয়। প্যাকেজের মধ্যে ছিল ৫ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি ডাল, হাফ লিটার সোয়াবিন তেল, ১টি লাক্স সাবান, ১টি লাইফবয় হ্যান্ডওয়াস, ১টি মাক্সসহ ১শথ গ্রাম সবজি বীজ বিতরণ করা হয়।