কুড়িগ্রামে মাদক বিরোধী অভিযানে আটক-৭

মজাহারুল ইসলাম মিলন, কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রাম পুলিশ সুপারের নির্দেশনায় রোববার রাতে মাদক বিরোধী অভিযান চালিয়ে রাজারহাটে ২জন, রৌমারীতে ১জন ও ফুলবাড়ীতে ৪মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

জানা গেছে, রোববার রাতে রাজারহাট উপজেলার মীরেরবাড়ী এলাকায় অভিযান চালিয়ে ৬বোতল ফেন‌সি‌ডিল ও ১টি মোটর সাই‌কেলসহ মোঃ ফি‌রোজ খন্দকার (৩৮) ও মোঃ মাসুদ রানা (২৭)কে আটক করে ডিবি পুলিশ। আটক ফি‌রোজ খন্দকার লালমনিরহাট জেলার খেদাবাগ এলাকার মকবুল হো‌সেন খন্দকারের পুত্র। এবং মাসুদ রানা কুড়িগ্রামের শিবরাম এলাকার মোঃ আ‌নোয়ার হো‌সেনের পুত্র।

সোমবার দুপুরে জেলা গোয়েন্দা পুলিশ(ডিবি)’র অফিসার ইনচার্জ(ওসি) মোঃ মোখলেছুর রহমান জানান, আটক দু’জনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দিয়ে জেল হাজতে পাঠানো হয়েছে। জেলার রৌমারী থানার অভিযানে খাটিয়ামারী এলাকা থেকে ১৮০ পিচ ইয়াবা ও মাদক বিক্রির  ১,৬৩৫০০/-  টাকা সহ আবু সাঈদ মোল্লা(৪১)নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

সোমবার দুপুরে রৌমারী থানার অফিসার ইনচার্জ(ওসি) আবু মোঃ দিলওয়ার হাসান ইনাম জানান, আটক মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দিয়ে জেল হাজতে পাঠানো হয়েছে। অপরদিকে ফুলবাড়ী থানা পুলিশের অভিযানে ধরলা চেকপোস্ট হতে অটো রিকশায় ৫ কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ী শাহ আলম(২৮) ও  ছবিদুল(৩৫)কে আটক করা হয়। এবং চন্দ্রখানা হ্যালিপ্যাড সংলগ্ন পাকা রাস্তার উপর হতে ৩ বোতল ফেন্সিডিল সহ লিটন সরকার(৩৮)কে আটক করা হয়।

ফুলবাড়ী থানা পুলিশের অপর এক অভিযানে কবির মাহমুদ এলাকা থেকে ২ কেজি ৫০০ গ্রাম গাঁজা সহ মোঃ তাজুল ইসলাম নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করে পুলিশ। সোমবার দুপুরে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ(ওসি) রাজীব কুমার রায় জানান, আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দিয়ে জেল হাজতে পাঠানো হয়েছে।