কুড়িগ্রামে বুধবার ১৬জনের রিপের্টের মধ্যে একজন করোনায় আক্রান্ত!

রফিকুল ইসলাম, রাজিবপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি: কুড়িগ্রামে বুধবার (২২এপ্রিল) ১৬ জনের রিপোর্ট পাওয়া গেছে। এরমধ্যে ১৫জনের শরীরে করোনার অস্থিত্ব পাওয়া না গেলেও একজনের শরীরে কোভিড ১৯ এর অস্থিত্ব পাওয়া গেছে। সিভিল সার্জন ডা: হাবিবুর রহমান জানান, গাজীপুর ফেরৎ আক্রান্ত যুবক (২৪) জেলার রৌমারী উপজেলার যাদুরচর ইউনিয়নের বাসিন্দা। এনিয়ে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৪ জনে।

স্বাস্থ্য বিভাগের জরুরী সেবা কেন্দ্র থেকে জানানো হয়, এ পর্যন্ত জেলায় ৩০৯ জনের নমুনা সংগ্রহ করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এরমধ্যে ১৮৮টির রিপোর্ট পাওয়া গেছে। প্রাপ্ত রিপোর্টের মধ্যে ১৮৪ জনের রিপোর্টে করোনার অস্থিত্ব পাওয়া যায়নি এবং ৪ জনের শরীরে কোভিড ১৯এর অস্থিত্ব পাওয়া গেছে। পজেটিভ ৪জনের মধ্যে দুইজন রৌমারী, একজন ফুলবাড়ি এবং অপর একজন কুড়িগ্রাম সদর উপজেলার।

সিভিল সার্জন ডা: হাবিবুর রহমান জানান, কোভিট ১৯ মহামারী ঠেকাতে সকলকে সরকারের নির্দেশ মেনে বাড়িতে অবস্থান করতে হবে। স্যানিটাইজার বা সাবান দিয়ে বারবার হাত ধুতে হবে এবং অপরিচিতদের সাথে শারীরিক দুরত্ব বজায় রাখতে হবে। তাহলে আমরা করোনা থেকে রেহাই পেতে পারি।