কুড়িগ্রামে বিনা প্রয়োজনে মোটরসাইকেল নিয়ে বের হওয়ায় ডিউটি করলেন পুলিশের সাথে

 

মজাহারুল ইসলাম, কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামে বিনা প্রয়োজনে মোটরসাইকেল নিয়ে বের হওয়ার দায়ে পুলিশের সাথে ডিউটি করেছেন মোটরসাইকেল চালকরা।

বুধবার (১৫ এপ্রিল) থে‌কে বিনা প্রয়োজ‌নে মোটরসাই‌কেল নি‌য়ে সড়‌কে বের হ‌লেই তা‌কে পু‌লি‌শের সঙ্গে বাজা‌রে ৮ ঘণ্টা ডিউটি করতে হবে বলে ঘোষনা দিয়েছিলেন পুলিশ সুপার মহিবুল ইসলাম খান বিপিএম।

পুলিশ সুপারের ঘোষনা বাস্তবায়নে জেলা সদর ও উলিপুর উপজেলায় বিনা প্রয়োজনে বের হওয়ায় প্রায় অর্ধশতাধিক মোটরসাইকেল আটক করে পুলিশ।পরে পুলিশের সাথে চালকরাও ডিউটি করেন।

পু‌লিশ সুপার ম‌হিবুল ইসলাম খান বিপিএম ব‌লেন, ‘ক‌রোনা মোকা‌বিলায় জেলা পু‌লিশ দিনরাত ক‌রে কাজ কর‌ে যাচ্ছে ‌বিনা প্রয়োজনে মানুষ‌কে বাইরে আস‌তে নি‌ষেধ কর‌লেও অনেকে তা মান‌ছেন না। আমরা এর আগে কিছু মোটরসাইকেল আটক করেও তেমন সুফল পা‌চ্ছি না।সেজন্য  বিনা প্রয়োজ‌নে কেউ মোটরসাই‌কেল নি‌য়ে সড়‌কে বের হ‌লেই তা‌কে পু‌লি‌শের সঙ্গে বাজা‌রে ৮ ঘণ্টা ডিউটি করতে হবে।সবাইকে সচেতন ও পরিস্কার পরিছন্নতা থাকার পরামর্শ দেন তিনি।

উল্লেখ্য,ক‌রোনা প্রাদুর্ভাব নিয়ন্ত্রণে মানুষের চলাচল নিয়ন্ত্রণে কাজ করছে পু‌লিশ। তবে জনসাধারণকে বিশেষ করে মোটরসাইকেল চালকদের নিয়ন্ত্রণ করতে হিমশিম খেতে হচ্ছে তাদের। মোটরসাইকেলে করে অহেতুক ঘোরা‌ফেরা বন্ধ করতে ভিন্ন রকম শা‌স্তির ব্যবস্থা করেছে জেলা পু‌লিশ।