কুড়িগ্রামের রাজিবপুরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষ; আহত ৩

রফিকুল ইসলাম, রাজিবপুর কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামের রাজিবপুর উপজেলার মোহনগঞ্জ ইউনিয়নের শিকারপুর বাংলা বাজার এলাকায় ছাগলে জমির ফসল খাওয়াকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা ঘটেছে। গতকাল বিকেলে ছাগলে জমির ফসল খাওয়ায় জমির মালিক ছাগলটিকে ধরে আইনের ঘরে (খর) নিয়ে যেতে রাস্তায়  ছাগল মালিক বদি মিয়া বাধা দেয়।

এতে দু’জনের মধ্যে বাকবিতন্ড এবং হাতা-হাতি হয়। পরে দুই পক্ষের আত্মীয়-স্বজনরা আসলে বিষয়টি নিয়ে সংঘর্ষে পরিণত হয়। এ সংঘর্ষে জমির মালিক পক্ষের বেলাল হোসেন (৫০), স্ত্রী নুর জাহান (৪০) ও ছেলে হারুন (১৪) গুরুতর আহত হয়। আহতদের উদ্ধার করে রাজিবপুর উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে ভর্তি করা হয় রাত ৮টায়।

কর্তব্যরত চিকিৎসক কমিউনিটি সহকারী মেডিকেল অফিসার আঃ কুদ্দুস জানান, আহতদের শরীরে মারপিটের চিহ্ন রয়েছে। তিনজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় বুধবার বেলাল হোসেনের ছোট ভাই নুরনবী বাদী হয়ে মোহনগঞ্জ ঢুষমারা থায়ায় প্রতিপক্ষ বদি মিয়া (৩৮),

মোগরব আলী (৪৫), কালাম (১৮) ও মিনহাজ (১৫) সহ ৭ জনকে আসামী করে লিখিত অভিযোগ দায়ের করেন। এ বিষয়ে জানতে চাইলে আসামী পক্ষ বদি মিয়া জানান, হালকা পাতলা হাতাহাতি হয়েছে। কিন্তু আমাদের ফাঁসানোর জন্য মিথ্যা নাটক করছে এবং মামলা দেয়া হয়েছে। মোহনগঞ্জ ঢুষমারা থানার অফিসার ইনচার্জ অভিযোগ পাওয়ার সত্যতা নিশ্চিৎ করে জানান, “অভিযোগ পেয়েছি,তদন্ত করে ব্যবস্থা নেয়া কবে।