কুলিয়ারচরে খাদ্যবান্ধব কর্মসূচির চালসহ মিল মালিককে গ্রেফতার করেছে র‌্যাব

জয়নাল আবেদীন রিটন, ভৈরব প্রতিনিধি: কিশোরগঞ্জের কুলিয়ারচরের ডুমরাকান্দা এলাকা থেকে খাদ্যবান্ধব কর্মসূচির ২৫ বস্তা চালসহ মিল মালিক রহিম (৫২ কে আটক এবং ডিলার রতনের গোডাউল সিলগালা করেছে র‌্যাব-১৪, ভৈরব ক্যাম্প সদস্যগণ। শনিবার (২৫ এপ্রিল) সন্ধায় কুলিয়ারচরের ডুমরাকান্দা বাজার থেকে রহিম মিয়াকে অটক করা হয়। সে নরসিংদী জেলার বেলাব থানাধিন লোহজরিকান্দা গ্রামের মৃত মহের আলীর ছেলে।
র‌্যাবের কোম্পানী অধিনায়ক রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের জানায়, কুলিয়ারচরের ডুমরাকান্দা বাজারে অভিযান পরিচালনা করে খাদ্য অধিদপ্তরের ১২ বস্তা চাল সহ আব্দুর রহিম মিয়াকে আটক করা হয়। পরে আটককৃত রহিম’কে সহ তার ‘মাহতীর অটো রাইসমিলে’ গেলে সেখান থেকে ০৯ বস্তা চাল এবং ০৯ টি খাদ্য অধিদপ্তরের খালি বস্তা উদ্ধার করা হয়।
আটকৃত রহিম মিয়ার মতে ডুমরাকান্দা বাজারে সরকারী চাল বিক্রেতা ডিলার সাইফুল ইসলাম রতন মিয়ার গোডাউনে অভিযান পরিচালানা করে খাদ্য অধিদপ্তরের আরো ০৪ বস্তা চাল’সহ সিলগালা করে এবং ১৩ টি ভূয়া কার্ড উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ভূয়া কার্ড দিয়ে ডিলার রতন গরিব মানুষদের নামে চাল উত্তলন করে নিজেই বিক্রি করত। এ ঘটনায় কুলিয়ারচর থানায় মামলা দায়ের করা রয়েছে।