কুলিয়ারচরে এগারসিন্ধুর ট্রেনের ইঞ্জিন বিকল ॥ ৩ ঘন্টা পর ট্রেন চলাচল স্বাভাবিক

জয়নাল আবেদীন নিরটন, ভৈরব প্রতিনিধি: ঢাকা থেকে কিশোরগঞ্জগামী ৭৩৭ নং এগার সিন্ধুর এক্সপ্রেস ট্রেনটি ৯টা ৫০ মিনিটে কুলিয়ারচর স্টেশন ত্যাগ করে বাজিতপুরের ভাগলপুর এলাকায় পৌঁছানোর পর ইঞ্জিনে ত্রুটি দেখা দেয়। টেনের চালক অনেক চেষ্টা করে ও ত্রুটি মেরামতে ব্যর্থ হয়। পরে আখাউড়া ষ্টেশন থেকে বেলা বারটায় ইঞ্জিন এসে ঘটনা স্থল থেকে বিকল ইঞ্জিন সহ ট্রেনটি বেলা ১টায় কুলিয়ারচর স্টেশনে ফিরিয়ে আনার পর ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

এতে কওে যাত্রীদের প্রায় ৩ ঘন্টা দুর্ভোগ পোহাতে হয়। যাত্রীরা জানান, টেনের ইঞি।জনে ত্রুটি দেখা দেয়ায় ট্রেনটি এখানে প্রায় তিন ঘন্টা যাবত আটক পড়ে আছে। আমরা সময় মত আমাদের গন্তব্যে পৌছাতে পারছিনা। বাচ্ছাদেও নিয়ে অনেক ভোগান্তিতে পড়েছি। টেনের চালক বলছেন আখাউড়া জংশন ষ্টেশন থেকে বিকল্প ইঞি।জন আনার পর এই ট্রেন চালিয়ে নিয়ে যেতে পারবেন।

কুলিয়ারচর স্টেশন মাস্টার রফিকুলইসলাম জানান কিশোর গঞ্জগানী এগারসিন্ধুর এক্সপ্রেস কুলিয়ারচর ত্যাগকরে বাজিতপুরে প্রবেসের পূর্বে ইঞ্জিনে ত্রুটিদেখা দেয় পরে ৩ ঘন্টা পর আখাউড়া থেকে বিকল্প ইঞ্জিন এসে বিকল হত্তয়া ইঞ্জিন সহ ট্রেনটি কুলিয়ারচরে ফিরিয়ে আনা হয়। এ সময় ভৈরব রেলস্টেশনে ময়মনসিংহ গামী বিজয় এক্সপ্রেস,কিশোর গঞ্জগামী কিশোরগঞ্জ এক্সপ্রেস ট্রেন ও মানিকখালী স্টেশনে নাসিরাবাদ এক্সপ্রেস আটকা পরে। পরে কুলিয়ারচর থেকে এগারো সিন্ধরু ট্রেনটি দুপুর ২ টায় কিশোরগঞ্জর উদ্দ্যেশ্যে ছেড়ে যায় ।