কুমিল্লা দেবিদ্বারে করোনায় নতুন করে ১১জন শনাক্ত

এম এ বাশার, কুমিল্লা উত্তর জেলা প্রতিনিধিঃ কুমিল্লার কোভিড -১৯ সংক্রমনে হু হু করে শুধু বেরেই চলছে, করোনা ভাইরাস গিরে রেখেছে পুরো কুমিল্লা, ২৮শে মে কুমিল্লার দেবিদ্বার উপজেলায় নতুন করে আরো ১১ জন করোনা পজেটিভ সনাক্ত হয়েছে। যার মধ্যে একই পরিবারের ৩ জন রয়েছে।

কুমিল্লা মেডিকেল সিভিল সার্জেন থেকে বুধবার দুপুরে প্রেরিত ৬৩টি নমুনার রিপোর্ট’র মধ্যে ওই ১১ জন পজেটিভ পাওয়া যায়। এ পর্যন্ত দেবীদ্বার উপজেলায় মোট পজেটিভ সনাক্ত হয়েছে ১৩৯ জন। মৃত্যু হয়েছে ১০ জনের এবং সুস্থ হয়েছে ২৫ জন।

নতুন সনাক্তরা হচ্ছে দেবিদ্বার চেয়ারম্যান বাড়ি সংলগ্ন মাস্টার হাউজের পূর্বের পজিটিভ রোগীর পরিবারের ৩ জন, পৈরাংকুল গ্রামে স্বামী স্ত্রী ২ জন, বানিয়াপাড়ায় ১ জন, দেবীদ্বার মাদ্রাসাপাড়ায় ১ জন, দেবিদ্বার কাজীবাড়িতে ১ জন, ভিংলাবাড়ি ১ জন, ইউসুফপুর ১ জন এবং রাধানগর ১ জন। এসব তথ্য নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ আহাম্মদ কবীর।

এদিকে, পর পর দুইবার নেগেটিভ রিপোর্ট পাওয়ায় বুধবার আরও ৪ জনকে আজ সুস্থ ঘোষণা করা হয়েছে। এরা হচ্ছে নিউ মার্কেট পানবাজার এলাকার অর্চনা দে, অনিক চন্দ্র দে ও সুজন দাস এবং দেবিদ্বার থানার তানভীর পাটোয়ারী। উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ আহাম্মদ কবীর জানান, এখন পর্যন্ত দেবিদ্বারে মোট পজিটিভ সনাক্ত হয়েছে ১৩৯ জন। এর মধ্যে মৃত্যু হয়েছে ১০ জনের এবং সুস্থ হয়েছেন ২৫ জন। বাকীদের মধ্যে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন ইউনিটে ভর্তি আছে ৩ জন, ঢাকায় ৩ জন, কুমিল্লা সিএমএইচে ১ জন এবং বাড়িতে হোম আইসোলেশনে আছে ৯৭ জন।