কুমিল্লায় ১৫৫ শয্যার করোনা হাসপাতাল উদ্বোধন

বশিরুল ইসলাম, কুমিল্লা জেলা প্রতিনিধি:  কুমিল্লায় ১৫৫শয্যা বিশিষ্ট্য করোনা ( কোভিড-১৯) হাসপাতালের উদ্বোধন করা হয়েছে। আজ ০৩ জুন বুধবার দুপুর ১টায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের নতুন ভবনটিকে করোনা হাসপাতাল হিসেবে উদ্ভোধন করা হয়।

উদ্ভোধন অনুষ্ঠানে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী মো: তাজুল ইসলাম এমপি বলেন, কুমিল্লায় পিসিআর মেশিন ছিলনা। এখন পিসিআর মেশিন আছে।

সদর আসনের এমপি আকম বাহাউদ্দিন বাহার মহোদয় আমাকে অনুরোধ করেছে আমি যেন অর্থ বরাদ্দ দেই। যাতে করে আইসিইউ স্থাপন করা যায়। আমি অর্থ বরাদ্দ দিয়েছি এখানে আইসিইউ স্থাপন করা হয়েছে। কুমিল্লা আমার শহর ।

কুমিল্লা শহরে আসতে আমার ভাল লাগে। কিন্তু আজকের সময়টা এমন একটা সময় সব লোকদের নিয়ে সমাবেশ করা বা সবাই মিলে একসাথে কথা বলা সম্ভব হচ্ছে না। প্রিয় সাংবাদিক ভাইয়েরা আপনারা বিভিন্ন সময় আমাদের দেশের জন্য তথা জাতীর জন্য বিভিন্ন তথ্য সরবরাহ করে মানুষ ও সরকারের মধ্যে যোগ সূত্র স্থাপন করার মাধ্যমে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য কাজ করেন।

এ জন্য সাংবাদিকদেরকে ধন্যবাদ। বিশেষ করে কুমিল্লার সকল সাংবাদিকবৃন্দকে আপনারা অনেক ভাল কাজ করেন এজন্য আপনাদেরকে অনেক অনেক ধন্যবাদ। এ সময় উপস্থিত ছিলেন, কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য হাজী আকম বাহাউদ্দিন বাহার এমপি,কুমিল্লা সিটি কর্পোরেশনের মেয়র মনিরুল হক সাক্কু, কুমিল্লা মেডিকেল কলেজ অধ্যক্ষ মো: মোস্তফা কামাল আজাদ, হাসপাতালের পরিচালক ডা. মুজিবুর রহমান, জেলা প্রশাসক মো: আবুল ফজল মীর, পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম বিপিএম বার পিপিএম, সিভিল সার্জন নিয়াতুজ্জামান চৌধুরী, কোতয়ালী থানার অফিসার ইনচার্জ মো: আনোয়ারুল হক, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও যুবলীগের আহ্বায়ক আব্দুল্লাহ আল মাহমুদ সহিদ প্রমুখ।