কুমিল্লায় যুবককে কুপিয়ে হত্যা

বশিরুল ইসলাম, কুমিল্লা প্রতিনিধি:  কুমিল্লায় কুমিল্লায় পারভেজ (৩৬) নামে এক যুবককে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করা হয়েছে। নিহত পারভেজ কুমিল্লা আদর্শ সদর উপজেলার কালিরবাজার ইউনিয়নের কমলাপুর গ্রামের আব্দুল মবিন মিয়ার একমাত্র পুত্র। গতকাল রাত ৭টায় কুমিল্লা আদর্শ সদর উপজেলার কালিরবাজার ইউনিয়নের কমলাপুর গ্রামে এই ঘটনা ঘটে।

প্রত্যেক্ষদর্শী নিহত পারভেজ মিয়ার ভগ্নীপতি সোহেল জানান, আমি দূর থেকে দেখি হঠাৎ একটি মারতি প্রাইভেটকার ও ৪/৫টি হোন্ডাসহ কয়েকজন যুবক পারভেজকে মহাসড়কের পাশে সৈয়দপুর রাস্তার মাথা থেকে গাড়ীতে তুলে নিয়ে যাচ্ছে। আমি দৌড়ে গিয়ে তাদের হাত থেকে পারভেজকে উদ্ধার করতে পারিনি। আমি পারভেজের মামা চান মিয়াকে ফোন করি পাশাপাশি পুলিশকে ফোন করি। পুলিশসহ আমরা খোজে কমলাপুর গ্রামে পারভেজকে মেরে হত্যাকারীরা পাশে দাড়িয়ে আছে।

পুলিশের সামনে হত্যাকারীরা আমাদেরকেও হামলা হুমকি দিয়েছে। ঘটনাস্থল থেকে পুলিশ পারভেজকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষনা করে। কুমিল্লা মহানগর যুবদলের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ইউসুফ মোল্লা টিপু জানান, পারভেজ ছাত্রদলের একজন একনিষ্ঠ কর্মী। আন্দোলনের সময় রাজপথে থেকে সে লড়াই সংগ্রাম করেছে বিধায় তাকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা হয়েছে।

তাকে রাজনৈতিক কারণে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আনোয়ারুল হক জানান, কুমিল্লা আদর্শ সদর উপজেলার কালিরবাজার কমলাপুর এলাকায় পারভেজ নামে এক ছিনতাইকারীকে এলাকাবাসী ধাওয়া করে পিটিয়ে হত্যা করেছে। তার (পারভেজ) বিরুদ্ধে ডাকাতিসহ থানায় ৪টি মামলা রয়েছে।