কুমিল্লায় করোনা উপসর্গ নিয়ে হোমিও চিকিৎসকের মৃত্যু

এম এ বাশার, কুমিল্লা (উত্তর) জেলা প্রতিনিধি: দেবিদ্বার নিউ মার্কেটের পান বাজারের শঙ্কর হোমিও হল এর মালিক ডা. সুকুমার করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন।

আজ (৩০ই এপ্রিল) সকাল ৭টা তিনি মারা যান। জানা যায় গত এক সপ্তাহ আগ থেকে তার জ্বর কাশি ঠান্ডা ছিলো বলে জানা গেছে। তার নমুনা সংগ্রহ করেছে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আহম্মেদ কবীর।

তিনি বলেন ডাঃ সুকুমার আজ সকাল ৭ টায় তিনি মারা যান, উনার সিম্পল আমরা ২৭ ই এপ্রিল পাঠিয়ে দিয়েছি, তার রিপোর্ট এখন ও আসেনি। ওনার বয়স ছিল ৭৪ বছর, তব রিপোর্ট আসলে আমরা কনফার্ম হবো। তবে সঙ্কর হোমিও হল লকডাউন ঘোষণা করছেন উপজেলা প্রশাসন। গুনাইঘর উত্তর ইউনিয়নে পজেটিভ আসা নুরুল ইসলাম শঙ্কর হোমিও হলে কাজ করতেন। নুরুল ইসলাম গত ১৫/১৬ দিন আগে শঙ্কর হোমিও হল থেকেই জ্বর ঠান্ডা কাশিতে আক্রান্ত হন। তার বাড়িও গতকাল লকডাউন করা হয়।

অন্যদিকে, শঙ্কর হোমিও’র মালিক ডা. সুকুমার মারা যাওয়ায় তার ৬ তলার বাড়ির সকল ভাড়াটিয়া আতঙ্কে বাসা ছেড়ে চলে যাচ্ছেন। ৬ তলার এ বাড়িতে অনেক বানিজ্যিক অফিস, একটি ডায়গনিস্টিক সেন্টার, একটি হাসপাতাল,একটি ডেন্টাল ক্লিনিকসহ ১০/১২ টি পরিবার রয়েছে। এছাড়াও এ বাড়ির নিচে অনেকগুলো কসমেটিক, ফার্মেসি, ও কাপড়ের দোকান রয়েছে।