কুমিল্লায় ইয়াবা কারবারিসহ তিন চাঁদাবাজ আটক

বশিরুল ইসলাম, কুমিল্লা প্রতিনিধি: কুমিল্লায় এক ইয়াবা কারবারিসহ তিন চাঁদাবাজকে আটক করেছে কুমিল্লা র‌্যাব-১১ এর সদস্যরা। চিহ্নিত ইয়াবা কারবারি ব্যক্তি হলেন মো: শফিকুল ইসলাম(৩৫) ও চাঁদাবাজ চক্রের সদস্যরা হলো মো: আরিফুল ইসলাম (২৭), মো: রনি মিয়া (২৬), মো: ইমাম হোসেন(২৫)।

গতকাল সাড়ে এগারটায় কুমিল্লা র‌্যাব-১১ এর কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে র‌্যাবের উপ-পরিচালক ও কোম্পানী অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব এসব তথ্য জানান। তিনি সংবাদ সম্মেলনে আরো জানান, শফিকুল ইসলাম একজন চিহ্নিত একজন মাদককারবারি।

তার নিকট থেকে ৫হাজার ৬শ পিস ইয়াবা ট্যাবলেট ও ২টি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। সে দীর্ঘদিন যাবত কক্সবাজারের টেকনাফ হতে ইয়াবা এনে চাঁদপুরসহ দেশের বিভিন্ন স্থানে বিক্রয় করে আসছে। গত ৬মার্চ রাতে তাকে সদর দক্ষিন উপজেলার পদুয়ার বাজার বিশ্বরোড এলাকা থেকে আটক করা হয়।
র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেফতারসহ আইনশৃংখলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে। র‌্যাব-১১ এর দায়িত্বপূর্ণ এলাকায় সকল ধরনের অপরাধ কর্মকান্ড দমনের লক্ষ্যে র‌্যাব ফোর্সেস অত্যন্ত পেশাদারিত্বের সাথে জড়িত ব্যক্তিদের গ্রেফতার ও আইনের আওতায় আনার জন্য নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।