কুমিল্লার বাঙ্গরা বাজার থানার ওসি সহ মোট ১৪ জন করোনায় আক্রান্ত

এম এ বাশার, কুমিল্লা উত্তর জেলা প্রতিনিধি:  কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানায় ওসিসহ মোট ১৪ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। বুধবারে নতুন করে বাঙ্গরা বাজার থানার পুলিশ সদস্য ৬জন ও অপর দু’জন উপজেলার রামচন্দ্রপুর দক্ষিণ ইউনিয়নের জসমন্তপুর গ্রামের। বুধবার বিকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ড. সিরাজুল ইসলাম মানিক বিষয়টি নিশ্চিত করেন।

এ নিয়ে বাঙ্গরা বাজার থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান তালুকদার ও এ এস আই জসিম উদ্দিনসহ এ থানায় সর্বমোট ১৪ জন পুলিশ সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। গত মে মাসে সর্বপ্রথম বাঙ্গরা বাজার থানায় একজন পুলিশ সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হন পরে তার সংস্পর্শে আসা পুলিশ সদস্যদের নমুনা সংগ্রাহ করে তা পরিক্ষার জন্য কুমিল্লা পাঠানোয়।

গত ৪ জুন বাঙ্গরা বাজার থানায় আরো ৭জন পুলিশ সদস্যের করোনা পজেটিভ আসে। তারই ধারাবাহিকতায় থানার সকল পুলিশ সদস্যদের নমুনা সংগ্রহ করে আবারো পরিক্ষার জন্য কুমিল্লায় পাঠানো হয়। সেখান থেকে বুধবার বিকেলে থানার ওসিসহ নতুন করে আরো ৬ জনের করোনা পজেটিভ আসে। এখন পর্যন্ত এ উপজেলায় সর্বমোট করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ১৭১জন।