কুমিল্লায় করোনা শনাক্ত নতুন ১১১ জন, মোট আক্রান্ত ২৭৯২, মৃত্যু ৪

এম এ বাশার, কুমিল্লা উত্তর জেলা প্রতিনিধি: কুমিল্লায় করোনা সংক্রমণ, মৃত্যু ও শনাক্ত লাগামহীন গতিতে বেড়েই চলছে। সোমবার (২২ জুন) গত ২৪ ঘন্টায় করোনার মৃত্যুর থাবায় মারা গেছেন আর ও ৪ জন। এদিকে সোমবার প্রাপ্ত ফলাফলে আরও ১১১ জনের করোনা শনাক্ত হয়েছে।

এ নিয়ে জেলায় শনাক্ত বেড়ে দাঁড়িয়েছে ২ হাজার ৭৯২জনে। সোমবার পর্যন্ত জেলায় মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৮৩ জনে। কুমিল্লা সিভিল সার্জন অফিস ও কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল সূত্রে এসব তথ্য জানা গেছে। কুমিল্লা সিভিল সার্জন ডা. মো. নিয়াতুজ্জামান জানান, শনিবার প্রাপ্ত ফল অনুসারে নতুন করে আক্রান্তদের মধ্যে কুমিল্লা নগরীতে ৭৪জন,চৌদ্দগ্রাম ৬ জন,নাঙ্গলকোট ২৬ জন,লালমাই ৪ জন,শনাক্ত হয়েছেন।

জেলায় এ পর্যন্ত কুমিল্লা সিটি কর্পোরেশন ৭০৯ জন, দেবিদ্বার ২৮২ জন, মুরাদনগরে ২১৫ জন, লাকসাম ১৭১ জন, চান্দিনা ১৭০ জন, তিতাস ৭১, দাউদকান্দি ১১৫ জন,বড়ুরা ৮৪ জন, বুড়িচং ১৪৬ জন, মনোহরগঞ্জ ৭৩ জন,বি- পাড়া ৫১ জন,লাঙ্গলকোট ১৫৪ জন,হোমনা ৬৯ জন,মেঘনা ২৫ জন,সদর দক্ষিন ৭২ জন,আদর্শ সদর ১১২ জন,লালমাই ৩৮ জন,চৌদ্দগ্রাম ২১৩ জন,ও কুমিল্লা মেডিক্যাল কলেজ ২০ জন তিনি আরও বলেন, এ পর্যন্ত জেলা থেকে ১৬ হাজার ১৬৬৫২জনের নমুনা সংগ্রহ করা হয়েছে।

এর মধ্যে রিপোর্ট এসেছে ১৫ হাজার ১২৬ জনের। করোনা শনাক্ত হয়েছে ২ হাজার ৭৯২ জন। এ পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ৭৯৯ জন। শনিবার সন্ধ্যা পর্যন্ত করোনায় মারা গেছেন মোট ৮৩ জন।