কাশিমপুর থানা প্রেসক্লাবের উদ্যোগে হয়ে গেল মহামারী করোনা ভাইরাসের সচেতন মূলক র‌্যালি

মেহেদী হাসান, কাশিমপুর প্রতিনিধি:   মহামারী করোনা ভাইরাস সারা বিশ্ব যখন লন্ডভন্ড, বিশ্ব যখন স্তব্ধ হয়ে গেছে করুনার ভয়ে, বাংলাদেশও পিছিয়ে নেই করোনা আতঙ্কে, দিন দিন লম্বা হচ্ছে লাশের সারি।

দিন দিন বেড়েই যাচ্ছে নতুন রোগী। সরকার এবং প্রশাসন মিলে চেষ্টা করছে মানুষকে সামাজিক দূরত্ব বজায় রেখে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য, তারই ধারাবাহিকতায় কাশিমপুর থানা প্রেসক্লাবের উদ্যোগে সামাজিক দূরত্ব বজায় রেখে সাধারণ মানুষকে সচেতন করতে তারা নবী টেক্সটাইল হতে শুরু করে জিরানী বাজার পর্যন্ত এক রেলি বের করেন।

র‍্যালি শেষ করে তারা কাশিমপুর থানা প্রেস ক্লাবের সামনে এসে উপস্থিত হন। কাশিমপুর থানা প্রেস ক্লাবের সকল সদস্যদের হাতে ছিল বিভিন্ন সচেতন মূলক লিফলেট এবং ব্যানার। রেলিতে উপস্থিত ছিলেন কাশিমপুর থানা প্রেসক্লাবের সভাপতি মোঃ বিল্লাল হোসেন সাজু, সাধারণ সম্পাদক মেহেদী হাসান, সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ মারুফ হোসেন।

রেলি সম্পর্কে জানতে চাইলে সাধারণ সম্পাদক মেহেদী হাসান বলেন,মহামারী করোনা ভাইরাসের আতঙ্ক না হয়ে সামাজিক দূরত্ব বজায় রাখুন নিজে বাঁচুন পরিবারকে বাঁচান, এবং দেশকে বাঁচান, তিনি আরো বলেন সাধারণ মানুষকে সচেতন করার জন্যই আমাদের এই উদ্যোগ।