কাশিমপুরে র‍্যাবএর সাথে বন্দুকযুদ্ধে মাদক কারবারি নিহত

মেহেদী হাসান, কাশিমপুর প্রতিনিধি: গাজীপুর জেলা কাশিমপুর থানা দিন তেতুলবাড়ি এলাকায় একদল সন্ত্রাসী ও মাদক কারবারি সাথে র‍্যাপিট একশন ব্যাটেলিয়ন 1 এর কথিত বন্দুকযুদ্ধে নিহত নুরুল হক( ২৫)এক যুবক নিহত হয়েছে।
এ সময় ঘটনাস্থল থেকে একটি বিদেশী পিস্তল,৫ রাউন্ড গুলি,মাদক বহনকারী একটি ট্রাক, ও ১ লক্ষ ৭০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। গুলি বিনিময়ের ঘটনায় একজন র‍্যাব সদস্য আহত হয়।
র‍্যাব সূত্র জানায় গোপন সংবাদের ভিত্তিতে রাত তিনটার দিকে কাশিমপুর থানা দিন তে তুই বাড়ি এলাকায় একটি চেকপোষ্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করা হয়।
এ সময় একটি ট্রাক র‍্যাবের চেকপোস্ট ভেঙে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে, র‍্যাব সদস্যরা ট্রাকটিকে ধাওয়া করে, ট্রাকে থাকা ৪/৫জন সন্ত্রাসী র‍্যাব উদ্দেশ্য করে উদ্দেশ্য করে গুলি ছোড়ে,র‍্যাব ও পাল্টা গুলি ছোড়ে,
একপর্যায় সন্ত্রাসীরা কিছু হটে,র‍্যাব সদস্যরা একজনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করে।
এ ব্যাপারে কাশেমপুর থানার অফিসার্স ইনচার্জ আকবর আলী খানের সাথে যোগাযোগ করলে তিনি বলেন এখন পর্যন্ত আমি কোন অ্যাফেয়ার পাইনি।