কাশিমপুরে অভিনয় শিল্পীকে পালাক্রমে ধর্ষণ। পুলিশি তৎপরতায় দুই ঘণ্টায় গ্রেফতার ৫

মেহেদী হাসান, কাশিমপুর প্রতিনিধি, গাজীপুর মহানগর কাশিমপুর থানাধীন হাতিমারা এলাকায় এক অভিনয় শিল্পীকে মডেলিংয়ের কথা বলে ডেকে আনার পর পালাক্রমে ধর্ষণ এমন অভিযোগে কাশিমপুর থানার অফিসার ইনচার্জ মাহবুবে খোদা এর নির্দেশনায় দুই ঘণ্টার মধ্যে অভিযুক্ত পাঁচ আসামিকে গ্রেপ্তার করা হয়েছে গ্রেফতারকৃতরা হলো, জাহাঙ্গীর আলম, জাহাঙ্গীর আলম এর সহযোগী সুমন মিয়া, রাসেল তালুকদার, জহির উদ্দিন ও সাহাবুল।

এই সফল অভিযানে ছিলেন মাহাবুবে খোদা (ওসি) কাশিমপুর, ওসি রফিকুল ইসলাম (তদন্ত) উপ-পুলিশ পরিদর্শক দীপঙ্কর রায় ও উপ সহকারী পুলিশ পরিদর্শক তারেক। আজ বুধবার দুপুরে গাজীপুর আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। এত দ্রুত আসামি গ্রেফতার করায় ধন্যবাদ জানিয়েছে সাধারন জনগন কাশিমপুর থানা পুলিশকে।

কাশিমপুর থানার অফিসার ইনচার্জ মাহবুবে খোদা জানান, গত ৩১ জানুয়ারি রাতে স্থানীয় জাহাঙ্গীর আলম ও তার সহযোগীরা ইউটিউব চ্যানেলের মডেলিংয়ের কথা বলে কাশিমপুর থানাধীন সারদাগঞ্জ এলাকায় ডেকে আনে ওই অভিনয় শিল্পীকে পরে তার নিজের বাসায় একটি রুমে আটকে পালাক্রমে ধর্ষণ করে অভিযুক্তরা,

মঙ্গলবার সন্ধ্যায় ওই নারী কাশিমপুর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করলে রাতেই অভিযানে২ ঘন্টার মধ্যে আমরা পাঁচজনকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি।।