কালীগঞ্জ রোস্তমআলী মাধ্যমিক বিদ্যালয়ে নতুন সেমিনার কক্ষ উদ্বোধন করলেন- এমপি আনার

নজরুল ইসলাম, ঝিনাইদহ প্রতিনিধি:  ঝিনাইদহ শিক্ষা নিয়ে গড়ব দেশ’ শেখ হাসিনার বাংলাদেশ, একজন আদর্শ শিক্ষার্থী বানানো মানেই একটি ভাল জাতি বানানো’ এই স্লোগানে ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার রোস্তমআলী মাধ্যমিক বিদ্যালয়ের সেমিনার কক্ষ শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

১৬ জুলাই বৃহস্পতিবার সকাল ১০ টায় রঘুনাথপুর রোস্তমআলী মাধ্যমিক বিদ্যালয়ে ২০১৯-২০২০ অর্থ বছরের এলজিএসপি-৩ (বিবিজি) এর কর্মসূচির আওতায় ৯কটি ৪০ হাজার ৩শত ৭৩ টাকার বরাদ্দে বিদ্যালয়ের সেমিনার কক্ষ শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি ঝিনাইদহ-৪ আসনের জাতীয় সংসদ সদস্য ও কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল আজীম আনার।

বিদ্যালয় চত্বরে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে সাংসদ আনার বলেন, বর্তমান সরকার শিক্ষাবান্ধব সরকার। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ বিনির্মানের যে স্বপ্ন দেখেছিলেন তারই সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিন তা বাস্তবয়ন করে চলেছেন। তিনি বাংলাদেশকে একটি সুখি-সম্মৃদ্ধ ও উন্নত রাষ্ট্র হিসেবে গড়ে তুলতে দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন।

তারই নিরলস প্রচেষ্টায় এদেশ বর্তমানে একটি মধ্যম আয়ের দেশে পরিনত হয়েছে। তিনি মুজিববর্ষে নতুন প্রজন্মকে বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে দেশকে এগিয়ে নেয়ার আহবান জানান। এছাড়া তিনি করোনা ভাইরাস সচেতনতায় শিক্ষক-শিক্ষিকাদের সাথে মতবিনিময় করেন। নির্মাণ কাজের উদ্বোধনকালে উপস্থিত ছিলেন উপজেলার রাখালগাছি ইউনিয়নের ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহিদুল ইসলাম মন্টু,

কালীগঞ্জ পৌর যুবলীগের যুগ্ম আহবায়য়ক সাখাওয়াৎ হোসেন, ইউনিয়র আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলতাফ হোসেন, ইউপি সচিব শেখ হাবিবুর রহমান, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আমির হোসেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক আতিয়ার রহমান, জাকির হোসেন, বাবলু, টিপু বিশ্বাস, হুমায়ন, বিদ্যালয়ের সকল শিক্ষক – শিক্ষিকা ও ইউনিয়ন পরিষদের সংরক্ষিত সহ সকল ইউপি সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন