কালীগঞ্জে চুরির হিড়িক মানুষের মাঝে চরম আতঙ্ক গভীর রাতে তালা ভেঙ্গে চুরি

নজরুল ইসলাম, ঝিনাইদহ প্রতিনিধি: করোনা ভাইরাসের প্রভাবে রাস্তা- ঘাট,ব্যবসা প্রতিষ্ঠান এখন ভূতুরী বাড়ীতে পরিনিত হয়ে পড়েছে। এই সুযোগের সত ব্যাবহার করল একদল চোর। ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার দেরারাজপুর গ্রামের মৃত হসেন মুন্সীর ছেলে আক্তার মুন্সীর বাড়িতে দূর্ধষ চুরির ঘটনা ঘটেছে।

রোববার দিবাগত রাতে বাড়ির গেটের দুটি তালা ভেঙ্গে চোরেরা ঘরে প্রবেশ করে ওয়ারড্রবে থাকা নগত ১ লাখ ৭৫ হাজার টাকা ও একটি মোটরসাইকেল নিয়ে গেছে। আক্তার মুন্সীর মা শাহানারা বেগম জানায়, প্রতিদিনের মতো রোববার রাতে পরিবারের সকল সদস্যরা মিলে রাতের খাবার শেষ করে ঘুমানোর আগে গেটে তালা দিয়ে ঘুমায়।

আনুমানিক রাত ৩ টার সময় ঘুমের ঘোরে উঠে দেখতে পায় গেট খোলা এবং ঘরের বারান্দায় মোটরসাইকেল নাই। সাথে সাথে আমার ছেলে আক্তারকে ডাকি এবং ঘরের ভিতরে যেয়ে দেখি ওয়ারড্রব খোলা জিনিস পত্র এলোমেলো করা ওয়ারড্রবে ভিতরে থাকা নগত ১ লাখ ৭৫ হাজার টাকা নাই। স্থানী ওয়ার্ডের ইউপি সদস্য আশরাফুল ইসলাম জানান, রোববার দিবাগত রাত তিনটার দিকে তার কাছে সংবাদ আসে আক্তার মুন্সীর বাড়িতে চুরি হয়েছে।

সংবাদ পেয়ে সঙ্গে সঙ্গে স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ নিয়ে ঘটনাস্থানে এসে দেখেন চুরির ঘটনা ঘটেছে। বিষয়টি তৎক্ষনাত স্থানীয় পুলিশ ক্যাম্পের আইসি মতিয়ার রহমানকে জানানো হলে তৎক্ষনিক পুলিশ ওই বাড়ি পরিদর্শন করেছেন। এ বিষয়ে কালীগঞ্জ থানার ওসি মাহফুজুর রহমান জানান, চুরির ঘটনার বিষয়ে এখনো কেও লিখিত অভিযোগ দেয়নি। লিখিত অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।