কালিয়া উপজেলা ছাত্রলীগ ও কালিয়া পৌরসভা ছাত্রলীগের নবগঠিত কমিটির শুভেচ্ছা বিনিময়

 মো: হাচিবুর রহমান, কালিয়া (নড়াইল) প্রতিনিধিঃ নড়াইলের কালিয়া উপজেলা ছাত্রলীগ ও কালিয়া পৌরসভা ছাত্রলীগের নবগঠিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক সহ কমিটির অন্যান্য নেতৃবৃন্দ উপজেলা প্রশাসন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সীলের নেতাকর্মী ও বিভিন্ন শ্রেনী পেশার মানুষের সাথে সৌজন্য স¦াক্ষাত ও ফুলের শুভেচ্ছা বিনিময় করেছেন।
২৪ আক্টোবর (শনিবার) দুপুরে এ সৌজন্য সাক্ষাত ও ফুলের শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় কালিয়া উপজেলা ছাত্রলীগ নবগঠিত কমিটির সভাপতি এফ এম সোহাগ, সাধারণ সম্পাদক মো: রাইসুল ইসলাম পান্নু, কালিয়া পৌরসভা ছাত্রলীগের সভাপতি এম এম তানবীরুল ইসলাম, সাধারন সম্পাদক প্রশান্ত কুমার দাস সহ কমিটির অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এ সময় উপজেলার বিভিন্ন শেণী পেশার মানুষ কালিয়া উপজেলা ছাত্রলীগ ও কালিয়া পৌরসভা ছাত্রলীগের নবগঠিত কমিটির নেতৃবৃন্দকে অভিনন্দন জানান।
গত বৃহস্পতিবার কালিয়া উপজেলা ছাত্রলীগ ও কালিয়া পৌরসভা ছাত্রলীগ এর নবগঠিত কমিটি আগামি ১ বছরের জন্য অনুমোদন দেন নড়াইল জেলা ছাত্রলীগের সভাপতি চঞ্চল সাহরিয়ার মিম ও সাধারন সম্পাদক রকিবুজ্জামান পলাশ। শুভেচ্ছা বিনিময়কালে কালিয়া উপজেলা ছাত্রলীগ নবগঠিত কমিটির সভাপতি এফ এম সোহাগ বলেন, সবাই আমাদের পাশে থাকলে আমরা কালিয়া উপজেলা ছাত্রলীগকে বাংলাদেশের মধ্যে একটি শক্তিশালি ইউনিট হিসাবে গড়ে তুলতে সক্ষম হব। তিনি সকলকে তার পাশে থাকার আহবান জানান।