কালিয়ায় নড়াইল জেলা আ’লীগের সাধারন সম্পদক নিলুর পক্ষ থেকে দুস্থ, অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

মোঃ হাচিবুর রহমান, কালিয়া (নড়াইল) প্রতিনিধিঃ মহামারি নভেল করোনা ভাইরাস মোকাবেলা ও মাহে রমজানে নড়াইল জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নিজাম উদ্দিন খান নিলুর পক্ষ থেকে দুস্থ অসহায় পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতারন করা হয়েছে।
আজ রবিবার (২৬ এপ্রিল) দুপুর ১২ টার দিকে কালিয়া উপজেলার পাঁচগ্রাম ইউনিয়নে পাঁচগ্রাম ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এস,এম,সাইফুজ্জামান ও যুবলীগ সদস্য আনু মোহাম্মদ নিজাম উদ্দিন খান নিলুর পক্ষে পাঁচগ্রাম ইউনিয়নের পাঁচগ্রাম পাটেশ্বরী আদর্শ আশ্রয়ন প্রকল্পে বসবাসরত অসহায় দুস্থ পরিবারের মাঝে ১৬ কেজি চাল, ২কেজি ডাল, ৬কেজি আলু,২লিটার তৈল , ১টি সাবান সহ নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করা করেন।
এ সময় উপস্থিত ছিলেন, পাঁচগ্রাম ইউপির সাবেক চেয়ারম্যান এস,এম সাইফুজ্জামান,নড়াইল জেলা যুবলীগ সদস্য আনু মোহাম্মদ জেলা ছাত্রলীগের সাবেক সদস্য সুমন শেখ,শ্রমিক নেতা রুবেল সহ ইউনিয়নের নেতা কর্মিরা। যুবলীগ নেতা আনু মোহাম্মদ বলেন, নড়াইল জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক জনাব নিজাম উদ্দিন খান নিলু ভাইয়ের নির্দেশনায় এবং তাহার পক্ষ থেকে আমাদের আজকে পাঁচগ্রাম পাটেশ্বরী আশ্রয়ন প্রকল্পের দুস্থ, অসহায় মানুষদের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে।এই সময় তিনি করোনা ভাইরাস মোকাবেলায় সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহব্বান জানান।