কালিয়ায় কলেজ ছাত্রী নিখোঁজ, থানায় সাধারণ ডায়রি

মোঃ হাচিবুর রহমান,কালিয়া(নড়াইল) প্রতিনিধিঃ নড়াইলের কালিয়ায় এক কলেজ ছাত্রী রহস্যজনকভাবে নিখোঁজ হওয়ার খবর পাওয়া গেছে। বুধবার রাতের কোন এক সময় সে নিখোঁ’জ হয়। সে উপজেলার পুরুলিয়া গ্রামের জিল্লুর রহমান মোল্যার মেয়ে নূরজাহান তিথি (২০)।

নড়াইল সরকারী ভিক্টোরিয়া কলেজের অনার্সের ছাত্রী। ওই ঘটনায় বৃহস্পতিবার রাতে তিথির মা রওশনারা বেগম থানায় একটি সাধারণ ডায়রি করেন। তবে ওই কলেজ ছাত্রীর নিখোঁজ হওয়ার প্রকৃত কোন কারণ জানা যায়নি। পুলিশ জানায়, বুধবার (৮ জুলাই) রাতে প্রতিদিনের ন্যায় তিথি পরিবারের লোকজনের সঙ্গে ঘুমাতে যায়। তবে ওই রাতের কোন এক সময় সে নিজ বাড়ি থেকে রহস্যজনকভাবে নিখোঁজ হয়।

পরদিন সকালে পরিবারের লোকজন তাকে বাড়িতে না পেয়ে খোঁজাখুজি শুরু করে। আশপাশের আত্মীয় স্বজনদের বাড়িতেও তার কোন সন্ধ্যান পাওয়া যায়নি। পরে তার মা রওশনারা বেগম বৃহস্পতিবার রাতে কালিয়া থানায় একটি সাধারণ ডায়রি করেন।

কালিয়া থানার ওসি মো.রফিকুল ইসলাম বলেন, নিখোঁজ কলেজ ছাত্রীর মা থানায় সাধারণ ডায়রি করেছেন। তার নিখোঁজ হওয়ার প্রকৃত কোন কারণ জানা যায়নি। তবে তার নিখোঁজ হওয়ার পিছনে প্রেম ঘটিত কোন ঘটনা আছে কি-না, তা জানতে তদন্ত চলছে।