কালিয়ায় করোনা সর্তকতায় ছাত্রলীগের মাস্ক ও লিফলেট বিতরণ

কালিয়া (নড়াইল) প্রতিনিধি: নড়াইলের কালিয়ায় নোভেল করোনা ভাইরাস নিয়ে আতঙ্কিত না হয়ে সতর্ক হওয়ার লক্ষে কালিয়া উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে সাধারন মানুষদের মাঝে বিনামূল্যে মাস্ক, সাবান ও সচেতনতামূলক লিফলেট বিতরন করা হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে ঘন্টাব্যাপি উপজেলার কাচাবাজার, চৌরাস্তা ও বাসস্ট্যান্ডসহ বিভিন্ন এলাকায় এই মাস্ক, সাবান ও লিফলেট বিতরন করা হয়।

এসময় কালিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ ইব্রাহিম শেখ, সাধারন সম্পাদক এস এম রানা, পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক মহিবুল ইসলাম অনিক, কলেজ ছাত্রলীগের সভাপতি পার্থ চক্রবর্তি সহ উপজেলা ছাত্রলীগ ও ইউনিয়ন ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় উপজেলা ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম শেখ বলেন, বর্তমানে এই নোভেল করোনা ভাইরাস চীনসহ বিশ্বের বিভিন্ন দেশে মহামারি আকার ধারন করেছে। সম্প্রতি বাংলাদেশেও এই ভাইরাসে আক্রান্ত একাধিক ব্যক্তিকে সনাক্ত করা হয়েছে এবং ১ জনের মৃত্যু হয়েছে।

তাই এই ভাইরাস সম্পর্কে আতঙ্কিত না হয়ে সচেতন থাকার পরামর্শ দেন তিনি। এই ভাইরাস থেকে কিভাবে মুক্ত থাকা যায় সেই বিষয়গুলো পালন করতে হবে। তবেই এই ভাইরাস থেকে রক্ষা পাওয়া সম্ভব। তাই সাধারন মানুষদের মাঝে এই ভাইরাস সম্পর্কে সচেতনতা বৃদ্ধি করাই এই কর্মসূচির মূল লক্ষ।

শুধু সরকার নয় আমাদেরও এই সমাজের মানুষের জন্য অনেক কিছু করার আছে জানিয়ে তিনি আরো বলেন  সেই প্রত্যয় থেকেই আমরা এই কর্মসূচি হাতে নিয়েছি। পরবর্তিতে পর্যায়ক্রমে উপজেলার সকল ইউনিয়নেও এই কর্মসূচি বাস্তবাায়ন করা হবে