কালিয়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষ : আহত ১৫

মোঃ হাচিবুর রহমান, কালিয়া (নড়াইল) প্রতিনিধি: নড়াইলের কালিয়া উপজেলার নড়াগাতি থানার পহরডাঙ্গা গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে উভয় পক্ষের ১৫ জন আহত হয়েছে।

মঙ্গলবার (২৬মে) সন্ধ্যার পরে পহরডাঙ্গা গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। স্থানীয় সূত্রে জানা যায়, পহরডাঙ্গা গ্রামের সাবেক চেযারম্যান আহসান আলী সিকদার (লাবু) ও সেলিম সিকদার পক্ষের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে দির্ঘদিন যাবত কোন্দল চলে আসছিলো।

মঙ্গলবার সকালে সেলিম সিকদার ও তার সমর্থক বিএনপির ৬নং ওয়ার্ড সভাপতি ইকবাল সিকদার সহ লোকজন পূর্ব পরিকল্পিত ভাবে আহসান আলী সিকদার লাবু সমর্থক হসমত শেখের বাড়ির রাস্তা নিয়ে হাসমত শেখের উপর ক্ষিপ্ত হয়ে গালিগালাজ করতে থাকে এবং মারতে যায়। ঐ ঘটনার পরে সন্ধ্যায় সেলিম সিকদারের লোকজন লাবু সিকদারের সমর্থক রফিকুলকে বাড়ি থেকে ধরে এনে মারার জন্য লোকজন পাঠায়।

এ খবর ছড়িয়ে পড়লে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষে লিপ্ত হয়।এ সময় উভয় পক্ষের ১৫ আহত হয়।আহতরা হলো নওশের শেখ (৪৫), সাহিদ সিকদার(৫৯), রাকিব শরীফ( ২০), নুরনবী দাড়িয়া( ২৮), মামুন শরীফ (২৫), তহিদুল শেখ( ৩০) সোহেল শেখ, মিল্টন মিনে( ৩০), খোকন শরীফ সহ ১৫ জন। প্রায় ২ ঘন্টা ব্যাপী দফায় দফায় সংঘর্ষ চলে। পরে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে নড়াগাতি থানা পুলিশ।

এ বিষয়ে নড়াগাতি থানার অফিসার ইনচার্জ রোকছানা খাতুন বলেন, এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। দু’পক্ষ থেকে লিখিত এজাহার পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহন করা হবে।